Latest: ৬ মাসের প্রেমেই শাহিদ সানিয়াকে নিয়ে হোটেলের রুমে, গোপন তথ্য ফাঁস করলেন হোটেল কর্মী

Latest: ৬ মাসের প্রেমেই শাহিদ সানিয়াকে নিয়ে হোটেলের রুমে, গোপন তথ্য ফাঁস করলেন হোটেল কর্মী

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহিদ কাপুরের জীবনে অনেক নারীর আগমন হয়েছিল। যার মধ্যে বাদ পড়েননি বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর ও বিদ্যা বালানও। তবে শুধু তাই নয়, বলিউডের আনাচে কানাচে কান পাতলে এও শোনা যায় টেনিস সুন্দরী সানিয়া মির্জার সঙ্গে প্রেম করেছিলেন শাহিদ কাপুর।

শাহিদ ও সানিয়ার নাকি প্রথম দেখা হয়েছে তাদের এক বন্ধুর জন্মদিন পার্টিতে। আর সেখান থেকেই শুরু হয়েছে কথাবার্তা। সেই কথাবার্তা থেকে প্রথমে বন্ধুত্ব এবং সেটা পরে নাকি প্রেমে পরিণত হয়ে যায়।

এরপর থেকে দুজনকে একসঙ্গে যেত একাধিক পার্টিতে। এমনকি এও শোনা যায় ‘কামিনে’ সিনেমার সেটে নাকি প্রায়ই হাজির হতেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা।

শাহিদ-সানিয়া একসঙ্গে সময় কাটাতে ব্যাঙ্গালুরুর একটি হোটেল রুমও নাকি ভাড়া নিয়েছেন। আর এই তথ্য হোটেল কর্মী নিজেই ফাঁস করেছেন বলে অভিযোগ।শাহিদ ও সানিয়ার প্রেম এতটাই গভীর হয়েছিল যে ক্রমশ দুজন দুজনের প্রতি নির্ভরতা বাড়ছিল।

আরও পড়ুন: ১৯ বছরেই বিশ্বসুন্দরী, সুস্মিতা সেনের জন্মদিন আজ

এমনকি ব্যাংককে এক বন্ধুর পার্টিতেও নাকি একসঙ্গে হাজির হয়েছিলেন শাহিদ-সানিয়া। তবে শাহিদ-সানিয়ার সম্পর্ক ছয় মাসের বেশি টেকেনি।

৬ মাসের প্রেমেই শাহিদ সানিয়াকে নিয়ে হোটেলের রুমে, গোপন তথ্য ফাঁস করলেন হোটেল কর্মী

কারণ হিসেবে দায়ী ছিলেন টেনিস সুন্দরী নিজেই। কারণ একই সময়ে শাহিদ ও তেলেগু এক অভিনেতার সঙ্গে সম্পর্ক রেখেছিলেন সানিয়া। এমনকি অন্যদিকে সানিয়া ঘনিষ্ঠ মহলে অভিযোগ করেছেন যে শাহিদ তাকে ব্যবহার করেছে।শাহিদ নাকি সানিয়ার প্রতি বেশি অধিকার বোধ দেখাতেন।

এরপর ভেঙে যায় শাহিদ-সানিয়ার সম্পর্ক। আর তার এক বছরের মধ্যে ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া। আর অন্যদিকে ২০১৫সালে মিরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর।

 



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here