Latest: গোপনে ফিজিওকে বিয়ে করলেন প্রভুদেবা

Latest: গোপনে ফিজিওকে বিয়ে করলেন প্রভুদেবা

চলচ্চিত্র ও নৃত্যপরিচালক অভিনেতা প্রভুদেবা

চলচ্চিত্র ও নৃত্যপরিচালক অভিনেতা প্রভুদেবা। এবার নিজের ফিজিওথেরাপিস্টকে বিয়ে করে আলোচনায় এসেছেন তিনি। জানা যায়, এক ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন প্রভুদেবা। নাম প্রকাশ না করার শর্তে এ কথা জানিয়েছেন তার ঘনিষ্ঠজনরা।

জাতীয় সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত খবর অনুযায়ী, দীর্ঘদিন ধরে পিঠের ব্যথায় ভুগছিলেন প্রভুদেবা। চিকিৎসকদের পরামর্শে বেশ সম্প্রতি এক ফিজিওথেরাপিস্টের শরণাপন্ন হোন তিনি। এর মাঝেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। তাই করোনাকে তোয়াক্কা না করেই সেপ্টেম্বরে অনেকটাই চুপিসারে বিয়ে সেরে ফেলেন তারা।

মুম্বাইয়ে প্রভুদেবার বাড়ি ‘গ্রিন একর্স’-এই বিয়ের অনুষ্ঠান হয় বলে জানা গেছে। তবে ইন্ডাস্ট্রি থেকে বিশেষ কেউ আমন্ত্রিত ছিলেন না। বরং পরিবারের লোকজন ও হাতেগোনা কয়েক জন বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। নবদম্পতি এই মুহূর্তে চেন্নাইয়ে রয়েছেন বলে জানা গেছে। যদিও প্রভুদেবা বা তার পরিবারের কেউ বিয়ের কথা সংবাদমাধ্যমে প্রকাশ করেননি।

আরও পড়ুন: হাত দিয়ে ঢাকা ‘স্তনযুগল’, ন্যুড ফোটোশ্যুটে হট ইমেজে ধরা দিলেন বলিউড নায়িকা

এর আগে জানা যায়, নিজের ঘনিষ্ঠ এক আত্মীয়কে বিয়ে করতে চলেছেন তিনি। সেই নিয়ে খোঁজখবর শুরু হলে অভিনেতার ঘনিষ্ঠ মহল থেকে বলা হয়, ‘সব ভুয়া খবর। এক ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন প্রভুদেবা। তবে তিনি সম্পর্কে আত্মীয় নন। ’

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খবরের শিরোনামে থেকেছেন প্রভুদেবা। জনপ্রিয়তার শিখরে থাকাকালীন ১৯৯৫ সালে রামলতার সঙ্গে বিয়ে হয় তার। সেই সংসারে তিন সন্তান। ২০০৮ সালে প্রভুদেবার বড় ছেলের ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যায়। ছেলের মৃত্যুর পরই স্বামী-স্ত্রীর সম্পর্কে চিড় ধরে, ২০১১ সাল নাগাদ তাদের বিচ্ছেদ হয়।

মাঝে ২০১০ সালে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান প্রভুদেবা। মূলত এই খবর পেয়েই প্রভু-লতার সংসারে বিচ্ছেদ ঘটে। পরে নয়নতারার সঙ্গেও সম্পর্ক অটুট থাকে না প্রভুর।

 



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here