Latest: সদ্য মুক্তি পেয়েছে ‘আনোয়ার কা আজব কিসসা’, কেমন ছিল ছবিতে কাজ করার অভিজ্ঞতা? খোলামেলা অমৃতা

Latest: সদ্য মুক্তি পেয়েছে ‘আনোয়ার কা আজব কিসসা’, কেমন ছিল ছবিতে কাজ করার অভিজ্ঞতা? খোলামেলা অমৃতা

ছবির অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী অমৃতা চট্টোপাধ্যায়।

দীর্ঘ ৭ বছর আগে ‘আনোয়ার কা আজব কিসসা’ বানিয়েছিলেন পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত। অবশেষে, এত বছর পর আজ ইরোজ নাও’তে মুক্তি পেয়েছে ছবিটি। ছবির কেন্দ্রীয় দুই চরিত্রে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও পঙ্কজ ত্রিপাঠি। ছবির অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলার অমৃতা চট্টোপাধ্যায়।

শুক্রবার ‘আনোয়ার কা আজব কিসসা’ মুক্তির পর বেশ জমিয়ে আড্ডা দিলেন অমৃতা ।কলেজ জীবনে থাকাকালীনই এই ছবিতে কাজ করেছিলেন অমৃতা। যাদবপুর বিশ্ববিশ্ববিদ্যালয়ে পড়াকালীনই এই ছবিতে কাজ করার সুযোগ এসেছিল তাঁর কাছে। এরপর হাজরার একটি পুরনো বাড়িতে পছন্দের অভিনেতা নওয়াজ ও পরিচালকের বুদ্ধদেব দাশগুপ্তের সঙ্গে শ্যুটিংয়ের অভিজ্ঞতা ঠিক কেমন ছিল অমৃতার? এমনই ছবি সংক্রান্ত নানান কথা চলুন শুনে নেওয়া যাক অমৃতা চট্টোপাধ্যায়ের কাছেই…

আরও পড়ুন : রচনা ব্যানার্জীর মোট সম্পত্তির পরিমাণ কত জানেন?

প্রসঙ্গত ছবিটি এতদিন পর মুক্তি পেলেও এর আগে একাধিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে। ছবিতে মহম্মদ আনোয়ারের ভূমিকায় অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। পঙ্কজ ত্রিপাঠী অভিনয় করেছেন অমলের ভূমিকাতে। অনন্যা চট্টোপাধ্যায় রয়েছেন মালিনীর ভূমিকায়, নিহারিকা সিং আয়েষার ভূমিকায়, মাসুদ আখতার রয়েছেন খলিলের চরিত্র এবং অমৃতা চট্টোপাধ্যায় রয়েছেন নাফিসার চরিত্রে। ছবিতে রয়েছেন তাপস পালের মেয়ে সোহিনী পাল। তাঁর চরিত্রের নাম সুধা।



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here