Latest: দুর্ঘটনার কবলে দেবের শুটিংয়ের গাড়ি

Latest: দুর্ঘটনার কবলে দেবের শুটিংয়ের গাড়ি

টলিউড অভিনেতা ও তৃণমূল সাংসদ দেব

টলিউড অভিনেতা ও তৃণমূল সাংসদ দেব। তার পরবর্তী সিনেমা ‘কমান্ডো’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

সোমবার (২৩ নভেম্বর) এ সিনেমার শুটিংয়ের একটি গাড়ি সড়ক দুর্ঘটনার কবলে পড়ে। প্রথমে ধারণা করা হয়, এ গাড়িতে ছিলেন দেব। পরে জানা যায়, দেব তার নিজের গাড়িতেই ছিলেন। তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—সোমবার দুপুরে মেদিনীপুরের চন্দ্রকোনা রোডের ৬০ নম্বর জাতীয় সড়কে ঘটনাটি ঘটেছে। চন্দ্রকোনা রোডের প্রয়াগ ফিল্ম সিটিতে ‘কমান্ডো’ সিনেমার শুটিংয়ের জন্য গিয়েছিলেন দেব।

শুটিং স্পটে বিভিন্ন প্রয়োজনে একাধিক গাড়ি রাখা হয়। তেমনই একটি গাড়ি সড়ক দুর্ঘটনার কবলে পড়ে। শুটিং স্পটের গাড়ি দেখেই হইচই পড়ে যায়। অনেকে ভাবেন দেব এ গাড়িতেই শুটিংয়ে গিয়েছিলেন। কিন্তু এমনটা হয়নি। কারণ দেব নিজের গাড়িতেই যাতায়াত করেন।

আরও পড়ুন: রাজনীতিতে যোগ দিচ্ছেন শ্রীলেখা মিত্র!

এ দুর্ঘটনার পর অনেকের ফোন কল পেয়েছেন দেব। এজন্য সবাইকে আশ্বস্ত করে দেব তার ফেসবুকে লিখেছেন—আপনাদের প্রচুর ফোন কল পেয়েছি। আমাকে নিয়ে আপনাদের উদ্বেগের জন্য অসংখ্য ধন্যবাদ। আমি কোনো দুর্ঘটনায় পড়িনি, পুরোপুরি সুস্থ রয়েছি। দয়া করে আপনারা উদ্বিগ্ন হবেন না।

শুটিংয়ের গাড়িটিকে তিন চাকার একটি ইঞ্জিনচালিত ভ্যান ধাক্কা দেয়। তবে গাড়িটির খুব অল্প ক্ষতি হয়েছে। বিষয়টি উল্লেখ করে প্রয়াগ ফিল্ম সিটির ম্যানেজার আনন্দ মুখোপাধ্যায় বলেন, ছোটখাটো একটা দুর্ঘটনা। কারো কোনো ক্ষতি হয়নি।

 



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here