Latest: এবার সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন উদ্ধব ঠাকরে

Latest: এবার সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন উদ্ধব ঠাকরে

প্রায় ছ’মাস কেটে গেছে সুশান্ত সিং রাজপুত মৃত্যুবরণ করেছেন। আর এ নিয়ে এইবার মুখ খুললেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিনি বলেছেন, সুশান্তের মৃত্যু নিয়ে নোংরা রাজনীতি চলছে।

দেশে আলোড়ন ফেলা এমন তিনটি বিষয় নিয়ে কথা বলতে বলা হয়েছিল উদ্ধবকে। সেই বিষয়গুলির মধ্যে একটি ছিল তরুণ অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের অপমৃত্যু। মুখপত্রটির সম্পাদকীয়তে কিছুটা খোঁচা দিয়েই বলা হয়, অভিনেতার মৃত্যুর তদন্তে সিবিআইয়ের মতো কেন্দ্রীয় সংস্থা মাঠে নামলেও, বিহার ভোট শেষ হওয়ার পরেই সব কিছু ভুলে যাওয়া হয়েছে।

আরও পড়ুন : নুসরাতের এই ছবিটি যে কারণে আলোচনায়

তিনি আরও বলেন, “আমি আর কী-ই বা বলতে পারি? এই দুঃখজনক ঘটনা আমাকেও ব্যথিত করেছে। এক জন তরুণ তার জীবন হারাল। যে সব মানুষ সেই ঘটনা থেকে ফায়দা তোলার চেষ্টা করছেন, তাঁরা রাজনীতিতে থাকার যোগ্য নন।” তিনি প্রশ্ন তোলেন, “মানুষের মৃত্যু নিয়েও আপনারা রাজনীতি করবেন? আর কত নীচে নামবেন আপনারা? এর থেকে নোংরা রাজনীতি আর হয় না।” তাঁর আরও সংযোজন, “নিজেকে মানুষ বলে পরিচয় দিতে চাইলে, মানুষের মতো কাজ করুন। এক জন মানুষ প্রাণ হারাল আর আপনারা তা নিয়ে রাজনীতি শুরু করে দিলেন? এক জন মৃত মানুষের সাহায্যে আপনারা দু’মিনিটের জন্য বিখ্যাত হওয়ার চেষ্টা করছেন? এই আপনাদের প্রকৃত রূপ?”



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here