Latest: গোয়েন্দা রুপে আলিয়া ভাট, কিভাবে করবেন রহস্য সমাধান?

Latest: গোয়েন্দা রুপে আলিয়া ভাট, কিভাবে করবেন রহস্য সমাধান?

আগাথা ক্রিস্টির মার্ডার মিস্ট্রি অবলম্বনে সিনেমা তৈরি করতে চলেছেন ভারতীয় চলচ্চিত্র পরিচালক বিশাল ভরদ্বাজ। সিনেমার মূল চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে।

গোয়েন্দা চরিত্রে দেখা যেতে পারে আলিয়াকে। ছবির গল্প অনুযায়ী, এক দম্পতি বেড়াতে গিয়ে অজান্তেই জড়িয়ে পড়ে এক খুনের তদন্তে। পরে সেই রহস্য সমাধান করে তারা। ঘটনাচক্রে এক দম্পতির গোয়েন্দা হয়ে ওঠার গল্প বলবে এ ছবি।

এই দম্পতির স্ত্রী-চরিত্রেই আলিয়াকে ভাবা হয়েছে। ছবির শুট শুরু করার কথা ২০২১-এর জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে, উত্তরাখণ্ডে। বরফ যেন পাওয়া যায়, সেই জন্য বছরশুরুতে শুটিংয়ের পরিকল্পনা। এর আগে বিশাল জানিয়েছিলেন, যেহেতু এই গল্পে পাহাড় ও গুরুত্বপূর্ণ চিত্র ধারণা করা হবে তাই আউলিতেই শুটিং করার ইচ্ছে আছে তার।

আরও পড়ুন: কৃতি হচ্ছেন প্রভাসের সীতা!

তবে জানুয়ারিতে আলিয়া সময় দিয়ে পারবেন কি না, সেই নিয়েই এখন কথা চলছে। তবে এই প্রজেক্টে আলিয়াকে হাতছাড়া করতে চান না বিশাল। তাই জানুয়ারিতে অভিনেত্রীর সময় পাওয়া না গেলে বছরের দ্বিতীয়ার্ধে বিদেশেও শুট হতে পারে।

ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত পর্বের স্ক্রিপ্টরিডিং হলে তার পর চুক্তিপত্রে সই করবেন আলিয়া। এ ছবিতে যদি আলিয়া অভিনয় করেন, তা হলে এটাই হবে তার প্রথম গোয়েন্দা চরিত্র।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here