Latest: খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে তাক লাগাল বর্ধমানের মেয়ে, ভিডিও ভাইরাল

Latest: খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে তাক লাগাল বর্ধমানের মেয়ে, ভিডিও ভাইরাল

একদিন সুপারস্টার সিঙ্গার এর মঞ্চ কাঁ’পিয়েছিল বর্ধমানের ঘরের মেয়ে প্রীতি ভট্টাচার্য। একদিন গোটা ভারতবর্ষের শিল্পী মহলে প্রশং’সিত ছিল প্রীতির গান। প্রীতির গানে একসময় গোটা ভারতবর্ষ মা’তোয়ারা ছিল। এখনও অবশ্য তার ব্য’তিক্রম কিছু হয়নি।

একের পর এক প্রতিযোগীকে খেতাব জেতার দৌড়ে পিছনে ফেলে সামনে এগিয়ে যায় প্রীতি। যেমন গানের গ’লা তেমনি তার গাওয়ার ভ’ঙ্গিমা। নামিদামি সেলেব সিঙ্গাররা প্রীতির গানের ভূয়সি প্রশং’সা করেছেন।

সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের নতুন ট্যালেন্ট হা’ন্ট শো ‘সুপারস্টার সিঙ্গার’-এ সেরার শিরোপা মাথায় তুলে নিয়েছে সে। মা-ঠাকুমার গায়িকা হওয়ার অধরা স্বপ্নপূরণও করেছে বাংলার এই খুদে কন্যা।

সমস্ত প্রতিযোগীদের হা’রিয়ে সুপারস্টার সিঙ্গার এর মঞ্চে জয় ছিনিয়ে নিয়েছিলো সে। বছর পূর্তিতে সেই দিনটির স্মৃ’তিচারণে মাতলো ছোট তারকা প্রীতি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যা অসংখ্য।

আবার সেই দিনটিতে লতা মঙ্গেশকরের গাওয়া “আপ কি নাজরোনে” গানটি খালি গ’লায় গেয়ে রীতিমতো আবার সুপার সিঙ্গার এর মঞ্চের সেই স্মৃ’তি দর্শকদের কাছে তরতাজা করে তুলেছে প্রীতি।

আরও পড়ুন: ভেঙে যাচ্ছে বাদশার সংসার?

তবে এবার প্রীতির মঞ্চ কোনো রিয়েলিটি শো নয় বরং ফেসবুককেই সে গান গাওয়ার মঞ্চ হিসেবে বেছে নিয়েছে। প্রতিবারের মতো এবারেও তার গানে মু’গ্ধ তার অনুরাগীরা। ছোট্ট প্রীতির গলায় খুব মানিয়েছে সুর স’ম্রা’জ্ঞীর ওই গানটি।

এখনও প্রীতির গান একই ভাবে পছন্দ করে নেটিজেনরা। এখনো প্রীতি তার গান নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হলে নেটিজেনদের উ’চ্ছ্বাসের সীমা থাকে না। লা’ইক কমে’ন্টের ভিড় জমে যায় তার ভিডিও জুড়ে।

ক’মেন্ট বক্সে সকলেই মেতে ওঠে প্রীতির প্রশং’সায়। প্রীতি বড় হয়ে প্লেব্যাক সিঙ্গার হওয়ার স্বপ্ন দেখে। তাই তার প্রতিভা যে তাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে তা আশা করাই যায়।

প্রীতির এই গানের ভিডিওটি প্রীতি ভট্টাচার্য ফ্যান ক্লাব পেজে শেয়ার করা হয়। যা কয়েকদিনের মধ্যেই জনপ্রিয়তা লাভ করে। এখনো অবধি ভিডিওটি ১২ হাজার মানুষ পছন্দ করেছেন। লাখের বেশি মানুষ দেখে ফেলেছে ভিডিওটি। কমেন্ট ও শেয়ারের ঝড় উঠেছে।

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here