Latest: সালমান-রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন ক্যাটরিনা

Latest: সালমান-রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন ক্যাটরিনা

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্কের রসায়ন কার না জানা। দুজন দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন, এ নিয়ে বলিপাড়ায় রসাত্মক গল্প এখনও বলাবলি হয়। একটা সময় এই সম্পর্কে ছেদ পড়ে। দুজন তরী ভেড়ান ভিন্ন মানুষে।

বলিউড সেনসেশন ক্যাটরিনা তরী ভেড়ান আরেক উঠতি নায়ক রণবীর কাপুরের সঙ্গে। দীপিকা-বিপাশার সঙ্গে প্রেমের গুঞ্জনের পর একসময় রণবীর কাপুর মনও থিতু করেন ক্যাটরিনা কাইফে।

সে অনেক বছর আগের কথা। ২০০৯ সাল। রাজকুমার সন্তোষীর ‘আজব প্রেম কি গজব কাহিনি’তে একসঙ্গে কাজ করেছিলেন দুজন। কার্যত সেখান থেকেই তাদের প্রেমের শুরু। এ কথা কয়েক বছর আগে নিজেই ‘জগ্গা জাসুস’ ছবির একটি প্রমোশন ইভেন্টে জানিয়েছিলেন রণবীর। পরে তারা দুজনে এ বিষয়ে মুখে কোনো কথা না বললেও, ইন্ডাস্ট্রির আনাচে-কানাচে রটে গিয়েছিল তাদের সম্পর্কের কথা।

যদিও ক্যাটরিনা বরাবরই বলিউডের প্রথম সারির এ দুই অভিনেতার সঙ্গে নিজের সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

সালমানের সঙ্গে প্রেম নিয়ে মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে এক স্বাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছিলেন, আমার যখন বয়স ১৮, তখন থেকে সালমানকে চিনি। এত বছর ধরে কোনো মানুষের ঘনিষ্ঠ সঙ্গ পেলে স্বাভাবিকভাবেই তার প্রতি একটা দুর্বলতা তৈরি হয়। আবার সময়ের ব্যবধানে তা বদলেও যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। তার মানে এই নয় যে, সেই মানুষটার গুরুত্ব কমে যায় কোনোভাবে।

আরও পড়ুন: মা হওয়ার পর নতুন ছবি শেয়ার করলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা

ক্যাট স্বীকার করুন আর নাই করুন সালমনের সঙ্গেই ক্যারিয়ারের বড় ব্রেক থ্রু পান তিনি। তার পর একের পর এক সুপারহিট ছবি দিয়ে বলিউডে নিজের অবস্থান পাকা করেন এই নায়িকা। সলমনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের পরেও ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ভরত’-এর মতো সফল ছবিতে কাজ করেছেন ক্যাট। এই ছবিগুলির আগে ‘ফিতুর’, বার বার দেখো’, ‘জগ্গা জাসুস’-এর মতো বাণিজ্যিকভাবে অসফল কিছু ছবি করে কার্যত ব্যাকফুটে চলে গিয়েছিলেন ক্যাটরিনা। পরে সালমানের সঙ্গে জুটি বেঁধেই ফের সাফল্যের মুখ দেখেন তিনি।

অন্যদিকে রণবীরের সঙ্গে প্রেম নিয়ে জিজ্ঞাসা করতেই চিরকাল বন্ধুত্বের ট্যাগ ঝুলিয়ে রেখেছেন ক্যাটরিনা। তবে রণবীরের প্রশংসা করে বলেছিলেন, রণবী সেটে প্রত্যেকের সঙ্গে প্রচুর কথা বলতেন। বন্ধুত্ব হওয়ার পর রণবীরের সঙ্গে অনেক সময় কাটানোর কথাও অকপটে স্বীকার করেন ক্যাট। কিন্তু বন্ধুত্ব থেকে এক ধাপ এগিয়ে প্রেমের কথা স্বীকার করেননি তিনি।

তবে ভাঙাগড়ার প্লাটফরম বলিউডে আপাতত এসব কিছুই অতীত। এই তিনজনের কারও সঙ্গে কারও প্রেম নেই। আবার তারা একাও নেই। রণবীর সাতপাক ঘুরতে চলেছেন আলিয়ার সঙ্গে। সালমানের মনজুড়ে নাকি ইউলিয়ার রাজত্ব। বসে থাকেননি ক্যাটরিনাও। ভিকি কৌশলের সঙ্গে নাকি মন দেয়া নেয়া চলছে তার।



Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here