Latest: বাথরুমে ঘনিষ্ঠ মুহূর্তে অনন্যা পাণ্ডের বোন

Latest: বাথরুমে ঘনিষ্ঠ মুহূর্তে অনন্যা পাণ্ডের বোন

বাথটাবে বয়ফ্রেন্ডের পায়ের উপর পা তুলে বসে রয়েছেন। দু’জনের পরনেই সাদা রঙের বাথরোব। হাতে বিয়ারের গ্লাস নিয়ে দুজনেই একে অপরকে চুম্বনে ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় বয়ফ্রেন্ডের সঙ্গে এরকম ঘনিষ্ঠ দৃশ্যের ছবি শেয়ার করে রাতারাতি ভাইরাল হলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডের বোন আলানা।

বাথরুমে ঘনিষ্ঠ মুহূর্তে অনন্যা পাণ্ডের বোন

ইতিমধ্যেই বলিউডের মন জয় করে নিয়েছেন অনন্যা। চাঙ্কি পাণ্ডের এই মেয়েকে বেশ কয়েকটি ফিল্মে দেখা গিয়েছে। অনন্যার বলি ডেবিউ ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে। অনন্যার মতো তার বোনও ইন্টারনেটের খুব পরিচিত মুখ! বয়সে অনন্যার থেকে ৩ বছরের বড় আলানা। তিনি অবশ্য অনন্যার নিজের বোন নন। অনন্যার নিজের বোনের নাম রাইসা।

বাথরুমে ঘনিষ্ঠ মুহূর্তে অনন্যা পাণ্ডের বোন

চাঙ্কি পাণ্ডের ভাই চিক্কি পাণ্ডের মেয়ে হচ্ছে আলানা। তার জন্ম ১৯৯৫ সালের ১৬ আগস্ট মুম্বাইয়ে। এখনও বলিউডে ডেবিউ করেননি তিনি। ইন্টারনেট সেনশেসন এবং এক জন ফ্যাশনিস্তা তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যাও অনেক। ইংল্যান্ডের লন্ডন কলেজ অব ফ্যাশন থেকে স্নাতক শেষ করেন। ফ্যাশন আইকন হিসেবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন ফ্যাশনিস্তাদের মনে।

বাথরুমে ঘনিষ্ঠ মুহূর্তে অনন্যা পাণ্ডের বোন

তার বাবা চিক্কি পাণ্ডে মুম্বাইয়ের নাম করা ব্যবসায়ী। মা দিয়েনে পাণ্ডে এক জন ফিটনেস কোচ। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় আলানা। তার উদ্দেশে ভাল মন্তব্য যেমন করেন ফলোয়াররা তেমন আবার কটূক্তিও উড়ে আসে প্রচুর। তার বিকিনি পরা ছবিতে এক বার এক মহিলা মন্তব্য করেছিলেন ‘গণধর্ষণের উপযুক্ত’। সকালে ঘুম ভেঙে ইনস্টাগ্রামে এ রকম পোস্ট তার কাছে খুব শকিং ছিল। পরে ওই মহিলাকে ব্লক করে দেন তিনি। এসব খুব একটা গায়ে মাখেন না তিনি। নিজের সব সিদ্ধান্তে মা-বাবার সমর্থন পান তিনি।

বাথরুমে ঘনিষ্ঠ মুহূর্তে অনন্যা পাণ্ডের বোন

সম্প্রতি বয়ফ্রেন্ড আইভোর ম্যাকক্রেভি-র সঙ্গে ঘনিষ্ঠ ভাবে একটি ছবি পোস্ট করেন আলানা। সেই ছবিতে তার মা দিয়েনে মন্তব্য করেছেন, ‘গড ব্লেস’। বয়ফ্রেন্ডের সঙ্গে আলানা একটি ইউটিউব চ্যানেল চালান। এক সময় ফ্যাশন ডিজাইনার মনীষা জয়সিংহের ছেলে জুডি জয়সিংহের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে বলে শোনা গিয়েছিল।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here