Latest: গোলাপি বিকিনি পরে সুইমিং পুলের ধারে আবেদনময়ী ভঙ্গিতে রেশমি দেশাই, দেখুন সেই অ্যালবাম

Latest: গোলাপি বিকিনি পরে সুইমিং পুলের ধারে আবেদনময়ী ভঙ্গিতে রেশমি দেশাই, দেখুন সেই অ্যালবাম

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন : নিজের শেষ ইচ্ছার কথা জানালেন স্বস্তিকা মুখার্জি

বলিউডে হট ও সাহসী অবতারে প্রেয়সী অবতীর্ণ হতে দেখা যায় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী রেশমি দেশাইকে। টেলিভিশনে তার জনপ্রিয়তা এতটাই যে যেকোনো বলিউড তারকাদের থেকেও তিনি কম নন। তিনি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় থাকেন বেশ সক্রিয়। তার পোস্ট করা বিভিন্ন ছবি মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায়।

বিগবসের প্রাক্তন এই প্রতিযোগী এবার ধরা দিলেন পুলের ধারে বিকিনি পরে। শুরুতে তার ভক্তরা চমকে গেলেও তার রূপে মুগ্ধ হয়েছে অনেকেই। ছবির নিচে বইছে লাইক ও কমেন্টসের বন্যা।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here