Latest: বিয়ের আগে সমালোচনার মুখে অভিনেত্রী গওহর খান

Latest: বিয়ের আগে সমালোচনার মুখে অভিনেত্রী গওহর খান

বলিউড অভিনেত্রী গওহর খানের বিয়ের খবরে সরগরম সোশ্যাল মিডিয়া। গওহর খান এবার ইসমাইল দরবারের ছেলের সঙ্গে নতুন জীবন শুরু করার আগে সমালোচনার মুখে পড়লেন। নভেম্বর মাসে নিজের বাগদানের খবর প্রকাশ্যে আনেন তিনি। ২৫ ডিসেম্বর জায়েদ দরবারের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন গওহর খান।

এর আগে গওহর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিয়ের কার্ডের ছবি শেয়ার করেন। তারপর থেকেই সমালোচনার মুখে পড়েন এই সুন্দরী। অনেকেই মন্তব্য করেন গওহরের চেয়ে জায়েদ দরবার ১২ বছরের ছোট। একথা শুনে অবশ্য চুপ থাকেননি অভিনেত্রী।

অভিনেত্রী গওহর খান জানালেন, জায়েদের সঙ্গে তার বয়সের ব্যবধান রয়েছে। কিন্তু তা ১২ বছরের নয়। তার চেয়ে জায়েদ কয়েক বছরের ছোট ঠিকই। কিন্তু তা ১২ বছর নয়। আত্মবিশ্বাসের সঙ্গে গওহর বলেন, জায়েদের সঙ্গে বয়সের ফারাক তাদের ভালোবাসার উপর কোনো প্রভাব ফেলবে না। জায়েদ তার চেয়ে অনেক বেশি পরিপক্ক। সেই কারণে তাদের সম্পর্ক অনেক বেশি স্বাভাবিক।

আরও পড়ুন : স্বামীর ‘বিরক্তিকর’ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়ঙ্কা!

যা হোক, গওহর খান ও জায়েদ দরবারের বিয়ের আয়োজন দেখার জন্য উন্মুখ হয়ে আছেন তাঁদের ভক্তরা। আর সে জন্য তো ২৫ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

ইতালিতে করোনায় এ পর্যন্ত ৫৮ হাজার মানুষ প্রাণ হারিয়েছেন। এর মধ্যে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সর্বোচ্চ ৯৯৩ জনের মৃত্যু হয়েছে। এর আগে দেশটিতে একদিনে সর্বোচ্চ ৯৬৯ জনের মৃত্যু হয়েছিল গত ২৭ মার্চ।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here