Latest: শিক্ষকের কাছে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন অভিনেত্রী

Latest: শিক্ষকের কাছে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন অভিনেত্রী

অভিনেত্রী কবিতা কৌশিক।

বিগবস-১৪ সিজনে অংশ নিয়েছেন বলিউড অভিনেত্রী কবিতা কৌশিক। শুরু হতে যাচ্ছে এ সিজনের গ্র্যান্ড ফিনালে। এ প্রতিযোগিতার আসরে কবিতা জানিয়েছেন, কৈশোরে শিক্ষকের কাছে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি।

তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়ে এ অভিনেত্রী বলেন—আমার বয়স তখন ১১ বছর। গণিতে দুর্বল ছিলাম। তাই একজন গৃহশিক্ষক নিযুক্ত করা হয়েছিল। ওই শিক্ষকের বয়স ছিল ৬৫ বছর। তিনি বাসায় পড়াতে আসতেন। একদিন বাড়িতে বাবা-মা ছিলেন না। ফাঁকা বাড়িতে ওই শিক্ষক অশ্লীল ভাষায় কথা বলছিলেন। এখানেই শেষ নয়, অশালীনভাবে স্পর্শ করারও চেষ্টা করেছিলেন।

এমন পরিস্থিতিতে বেশ ভয় পেয়ে গিয়েছিলেন কবিতা। বিষয়টি উল্লেখ করে এ অভিনেত্রী বলেন—ওই শিক্ষককে বলেছিলাম বাবা-মাকে সব বলে দেব। কিন্তু তিনি আমার কথায় সংযত না হয়ে উল্টো বলেছিলেন, ‘তোমার বাবা-মা এসব বিশ্বাস করবেন না।

আরও পড়ুন: প্রেম করছেন কিয়ারা আদভানি?

ওই শিক্ষকের কথাই সত্যি হয়েছিল, কারণ কবিতার বাবা-মা প্রথমে এসব কথা বিশ্বাস করেননি। তার মা ভেবেছিলেন, অংক করবে না বলে এসব বানিয়ে বানিয়ে বলছে কবিতা। পরবর্তীতে ওই শিক্ষক বদলে অন্য একজন শিক্ষক নিযুক্ত করেন তার বাবা-মা।

কলেজ জীবনে মডেলিং শুরু করেন কবিতা। ২০০১ সালে তিনি দিল্লিতে অডিশন দেন ‘কুটুম্ব’ টিভি সিরিয়ালের জন্য। এরপর কাজের সুবিধার জন্য দিল্লি থেকে চলে যান মুম্বাইয়ে। ‘কোই আপনা সা’, ‘কাহানি ঘর ঘর কি’, ‘কমল’ প্রভৃতি টিভি সিরিয়ালে অভিনয় করেছেন কবিতা।

২০০৪ সালে ‘এক হাসিনা থি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কবিতা। এরপর ‘মুম্বাই কাটিং’, ‘ফিল্লাম সিটি’, ‘জাঞ্জির’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেন তিনি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here