Latest: ফের সাইফের বক্তব্য নিয়ে বিতর্ক

Latest: ফের সাইফের বক্তব্য নিয়ে বিতর্ক

বলিউড অভিনেতা সাইফ আলী খান। ব্যক্তিগত জীবনে বিভিন্ন কারণে প্রায়ই বিতর্কে জড়ান এই অভিনেতা। এবার সীতাহরণ নিয়ে বক্তব্য দিয়ে নেটিজেনদের রোষানলে তিনি।

সাইফের পরবর্তী সিনেমা ‘আদিপুরুষ’। এতে লঙ্কেশ অর্থাৎ রাবণ চরিত্রে অভিনয় করবেন তিনি। সম্প্রতি সিনেমায় তার চরিত্র সম্পর্কে সাইফ বলেন, ‘এমন একজন নিষ্ঠুর রাজার চরিত্রে অভিনয় সত্যিই মজার। তবে বোন শূর্পণখার নাক কাটার পর সীতাহরণ ও রাম-রাবণের যুদ্ধ কতটা ন্যায়সঙ্গত ছিল বিনোদন জোগানোর বিষয়টি বিবেচনা করে তা দর্শকের সামনে তুলে ধরা হবে।’

সাইফের এই বক্তব্যে বেশ চটেছেন নেটিজেনদের কেউ কেউ। সীতাহরণের বিষয়টি ন্যায়সঙ্গতভাবে তুলে ধরা নিয়ে তার বক্তব্য মোটেও পছন্দ হয়নি তাদের। এরপর লঙ্কেশের চরিত্র থেকে তাকে বাদ দেওয়ার দাবি জানিয়েছেন তারা। পাশাপাশি চরিত্রে তিনি মানানসই নন বলেও অনেকে মন্তব্য করেছেন।

আরও পড়ুন: কিছু মানুষ রাজনীতিও করেন আবার টিকটক ভিডিও বানান, ওটা আমি পারব না

এর আগে ওম রাউত পরিচালিত ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমায় অভিনয় করেন সাইফ। এতেও খল চরিত্রে অভিনয় করেন তিনি। সিনেমাটিতে ইতিহাস বিকৃতি নিয়ে মন্তব্য করতে গিয়ে সাইফ জানিয়েছিলেন, মুঘলদের আগে ভারতবর্ষের কোনো অস্তিত্ব ছিল না। এ নিয়ে তোপের মুখে পড়েছিলেন। এছাড়া অত্যাচারী শাসকের সঙ্গে মিলিয়ে ছেলে তৈমুরের নাম রাখায় অনেকেই এই অভিনেতার সমালোচনা করেন।

‘রামায়ণ’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘আদিপুরুষ’। ওম রাউত পরিচালিত সিনেমাটিতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। অন্যদিকে সীতা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। তবে অভিনেত্রী কৃতি স্যাননকে এই চরিত্রে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here