Latest: জামা নেই বলে জিমে যান না অনন্যা

Latest: জামা নেই বলে জিমে যান না অনন্যা

অনন্যা পাণ্ডে

বেশ বিপাকেই আছেন বলিউডের তরুণ অভিনেত্রী অনন্যা পাণ্ডে। এই বলিউড তারকা যা–ই করছেন, যা–ই পরছেন, তা নিয়েই ট্রল করছেন নেটাগরিক কিংবা দুষ্টু লোকেরা। শুধু তাই নয়, এয়ারপোর্টে ঘাপটি মেরে থাকে পাপারাজ্জি বা ছবিশিকারির দল।

জামা নেই বলে জিমে যান না অনন্যা

কখন অনন্যা পান্ডে ঢুকবেন বা বের হবেন। তাদের জন্য কি লাল গালিচার পোশাক পরে ঘুরতে হবে? বা সঙ্গে মেকআপম্যান রাখতে হবে?- এমনই ক্ষোভ ঝাড়েন এই অভিনেত্রী।

আরও পড়ুন: কিছু মানুষ রাজনীতিও করেন আবার টিকটক ভিডিও বানান, ওটা আমি পারব না

জামা নেই বলে জিমে যান না অনন্যা

সম্প্রতি এক অনুষ্ঠানে অনন্যা জানিয়েছেন, জায়গা বুঝে পোশাক পরা তার পক্ষে সম্ভব নয়। তার এয়ারপোর্ট লুক নিয়ে কে কী বলল, তা নিয়ে মাথা ঘামান না তিনি। তার ভাষায়, ‘আমি যা পরি, যা করি, যা বলি সবকিছু নিয়ে ট্রল হয়। লোকে কী বলল, সেসব শোনা, দেখা, পড়া বাদ দিয়েছি। এখন আমি কেবল মনের কথা শুনি।’

আরও পড়ুন: ‘শৈশবে যৌন হেনস্থার স্মৃতি এখনো তাড়া করে বেড়ায়’

জামা নেই বলে জিমে যান না অনন্যা

কারিনা কাপুর খানের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শোয়ে ভিডিও কলে অংশ নিয়েছেন অনন্যা। কথা বলেছেন নিজের ফ্যাশন নিয়ে। অনন্যার কাছে প্রথমেই কারিনা জানতে চান তার প্রিয় পোশাক কী? ২২ বছরের এই বলিউড তারকা বলেন, ‘আরামদায়ক যেকোনো কিছু।

পরতে ভালো লাগলেই সেটা আমার প্রিয়। সেটা হতে পারে ছেঁড়া জিন্সের সঙ্গে ঢিলেঢালা শার্ট বা ঝকমকে ভারী গাউন।’

জামা নেই বলে জিমে যান না অনন্যা

এছাড়াও ‘জিম লুক’, ‘এয়ারপোর্ট লুক’ ও ‘লকডাউন লুক’ নিয়েও কথা বলেছেন অনন্যা। জানিয়েছেন, প্রতিদিন জিমে পরে যাওয়ার মতো নতুন নতুন জামা নেই তার। তাই জিমে যাওয়া বন্ধ করে দিয়েছেন তিনি। তবে বাড়িতেই চলছে ব্যায়াম।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here