Latest: রোশানের কটাক্ষেই কি নিজেকে বদলে ফেললেন শ্রাবন্তী?

Latest: রোশানের কটাক্ষেই কি নিজেকে বদলে ফেললেন শ্রাবন্তী?

রোশানের পরোক্ষ কটাক্ষের জেরেই কিনা জানা নেই, তবে আপতত সোশ্যাল মিডিয়ায় নতুন অবতারেই ধরা দিচ্ছেন শ্রাবন্তী। নায়িকার সিঁথিতে দেখা মিলছে না রোশানের নামের লাল সিঁদুর। এর ভিতরেও কি রয়েছে কোনও ইঙ্গিতপূর্ণ বার্তা? কেউ কেউ বলছেন তবে কি রোশানের উপর অভিমান করেই নিজেকে বদলে ফেললেন শ্রাবন্তী।

সোশ্যাল মিডিয়াতেই অক্টোবরের শেষ থেকেই প্রথম গুঞ্জন দানা বেঁধেছিল, সব ঠিক নেই শ্রাবন্তী-রোশানের ভালোবাসার নীড়ে। এরপর গত একমাসে রোশান-শ্রাবন্তীর সম্পর্কের দূরত্ব লক্ষ যোজন বেড়েছে। এর মাঝেই দিন কয়েক আগে সিঁদুর পরা নিয়ে শ্রাবন্তীকে পরোক্ষভাবে কটাক্ষ করেন রোশান।

আরও পড়ুন : নগ্ন দৃশ্যে অভিনয় করা নিয়ে যা বললেন কারিনা

বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেও শ্রাবন্তীকে সিঁদুর মাথায় দেখছে দর্শকরা। আপতত স্টার জলসার একটি রিয়ালিটি শো-এর হোস্ট হিসেবে ধরা দিচ্ছেন তিনি, সেখানেও সিঁদুর মাথাতেই দেখা যায় তাকে। সিঁদুর পরা কিংবা না পরা কারো ব্যক্তিগত সিদ্ধান্ত কিন্তু এই নিয়েই পরোক্ষ কটাক্ষ ধেয়ে এসেছিল রোশানের পক্ষ থেকে।

রোশন লেখেন- ব্যক্তিগতভাবে আমি সেইসব মেয়েদের ঘৃণা করি যারা সিঁদুর নেয় অথচ তাদের স্বামী অথবা প্রাক্তন সেটা পছন্দ করে না যখন সেটি তাদের জন্য নেয়া হয়। রোশনের পক্ষ থেকে এই কটাক্ষের পর থেকে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী ধরা দিচ্ছেন নতুন লুকেই।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here