Latest: কৃষকদের ১ কোটি রুপি দিলেন গায়ক দিলজিৎ

Latest: কৃষকদের ১ কোটি রুপি দিলেন গায়ক দিলজিৎ

দিল্লি-হরিয়ানা সীমান্তে আন্দোলনরত কৃষকদের শীতবস্ত্র কেনার জন্য ১ কোটি রুপি দিলেন গায়ক-অভিনেতা দিলজিত দুসাঞ্জ। পাঞ্জাবি গায়ক সিংগা এই তথ্য জানিয়েছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে দিলজিতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ ভাই, আপনি কৃষকদের শীতবস্ত্র কেনার জন্য ১ কোটি রুপি দিয়েছেন এবং এটি কেউ জানে না। আপনি এটি নিয়ে কোনো পোস্টও করেননি। বর্তমান সময়ে ১০ রুপি দান করেও কেউ চুপ থাকেন না।’

সংসদে পাস হওয়া নতুন তিনটি কৃষি আইনের বিরোধিতা করে আন্দোলন করছে হাজার হাজার কৃষক। শনিবার (৫ ডিসেম্বর) কৃষকদের এই আন্দোলনে যোগ দেন দিলজিৎ দুসাঞ্জ। পাশাপাশি বক্তব্যও রাখেন। সরকারকে তাদের দাবি মেনে নেওয়ারও অনুরোধ জানান তিনি।

আরও পড়ুন: খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে তাক লাগাল বর্ধমানের মেয়ে, ভিডিও ভাইরাল

এই গায়ক-অভিনেতা বলেন, ‘সকল কৃষকের প্রতি শ্রদ্ধা। আপনারা নতুন ইতিহাস তৈরি করেছেন। ভবিষ্যত প্রজন্মের কাছে এই ইতিহাস তুলে ধরা হবে। কৃষকদের এই ইস্যু কোনো কিছুতেই যেন ভিন্ন দিকে মোড় না নেয়।

কেন্দ্রীয় সরকারের কাছে অনুরোধ, দয়া করে আমাদের দাবি মেনে নিন। এই আন্দোলন কৃষকদের। টুইটারে এই বিষয়টি ভিন্নভাবে উপস্থাপন হচ্ছে। তবে সত্যটা হচ্ছে, তারা শান্তিপূর্ণভাবে আন্দোলন করছেন। এখানে কেউ-ই রক্তপাত করার কথা বলছেন না।’

মিকা সিং, রিচা চাড্ডা, স্বারা ভস্কর, তাপসী পান্নুসহ অনেক তারকাই দিলজিত দুসাঞ্জের ভূয়সী প্রশংসা করেছেন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here