Latest: যা করি, যে পোশাকই পরি, ট্রল হয় : অনন্যা

Latest: যা করি, যে পোশাকই পরি, ট্রল হয় : অনন্যা

মুঠোফোন বিপ্লবের পর সামাজিক যোগাযোগমাধ্যম যেন জীবনের অংশ হয়ে উঠেছে। আর তারকারাও তাঁদের বিভিন্ন আপডেট শেয়ার করেন অন্তর্জালে। কিন্তু ট্রল বা কটাক্ষ পিছু ছাড়ে না। তারকারা নিত্যদিন কটাক্ষের শিকার হন। কখনো মত প্রকাশের কারণে, কখনো পোশাকের কারণে। বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডেও প্রতিনিয়ত কটাক্ষের মুখোমুখি হন।

অবশ্য ট্রলে অভ্যস্ত হয়ে গেছেন অনন্যা পান্ডে। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের প্রতিবেদন অনুযায়ী, পোশাকের জন্য সবচেয়ে ট্রলের শিকার হন অনন্যা। কিন্তু এ নিয়ে তিনি উদ্বিগ্ন নন। কারণ, তিনি নিজের স্বাচ্ছন্দ্য অনুযায়ী পোশাক পরেন। অনন্যা মনে করেন, তিনি কেমন পোশাক পরলেন, সেটি বিবেচ্য নয়; আসলে যেভাবেই হোক ট্রলের শিকার হবেনই। এ বোধ আসার পর এটি তাঁকে আর পীড়া দেয় না।

কারিনা কাপুর খানের ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’ চ্যাট শোতে নিজের ফ্যাশন চয়েস নিয়ে কথা বলেন অনন্যা পান্ডে। বলেন, ‘শুরুর দিকে আমি এমন পোশাক পরতাম, যা সবাইকে খুশি করে। কিন্তু এখন যে পোশাক আমাকে স্বাচ্ছন্দ্য দেয়, তা পরি। আমি শুরুতেই বলেছি, কোন পোশাক আমাকে খুশি ও স্বাচ্ছন্দ্যবোধ করছে, সেটাই আসল ব্যাপার।’

আরও পড়ুন : কৃষকদের ১ কোটি রুপি দিলেন গায়ক দিলজিৎ

অনন্যা আরো বলেন, ‘ট্রলের কথা যদি বলি—এখন মনে হয়—আমি যা করি বা যা-ই পরি, যেভাবেই হোক ট্রলের শিকার হবই। তো ভালো, আমি খুশি ও স্বাচ্ছন্দ্যবোধ করি।’

বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা ওই শোতে আরো জানান, পোশাক নিয়ে প্রশ্নের মুখোমুখি হলেও তা নিয়ে তেমন উদ্বিগ্ন নন। ইনস্টাগ্রামে তিনি ভালো ভালো ছবি পোস্ট করেন। এতে তিনি খুশি।

অনন্যা পান্ডে ‘সো পজিটিভ’ শিরোনামে অ্যান্টি-বুলিং ক্যাম্পেইনও করছেন, যাতে সামাজিক যোগাযোগমাধ্যমে কটাক্ষ কমে এবং ইতিবাচকতা ছড়ায়।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here