Latest: আলিয়ার জন্য দিনে লাখ রুপি খরচ করছেন রাজামৌলি

Latest: আলিয়ার জন্য দিনে লাখ রুপি খরচ করছেন রাজামৌলি

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী আলিয়া ভাট। এবার দক্ষিণী সিনেমাতেও দেখা যাবে তাকে। ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরবর্তী সিনেমায় অভিনয় করছেন তিনি।

অনেকদিন ধরেই ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ নামের এই সিনেমার শুটিং শুরুর পরিকল্পনা করছিলেন আলিয়া। কিন্তু করোনা মহামারিসহ নানা কারণে তা সম্ভব হয়নি। অবশেষে ‘ট্রিপল আর’ সিনেমার শুটিংয়ে যোগ দিয়েছেন আলিয়া। কিন্তু প্রতিদিন আলিয়ার পেছনে ১ লাখ রুপি খরচ হচ্ছে পরিচালকের।

একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আলিয়া ভাট ১০ সদস্যের একটি টিম নিয়ে শুটিং করতে হায়দরাবাদে গিয়েছেন। তার সঙ্গে রয়েছেন—চারজন নিরাপত্তারক্ষী, একজন ব্যক্তিগত সহকারী, একজন মেকআপ আর্টিটিস্ট, একজন হেয়ারস্টাইলিস্ট, একজন কস্টিউম অ্যাসিস্ট্যান্ট, একজন ম্যানেজার ও একজন ড্রাইভার।

আরও পড়ুন: যা করি, যে পোশাকই পরি, ট্রল হয় : অনন্যা

সবাইকে নিয়ে একটি তারকা হোটেলে অবস্থান করছেন আলিয়া। সেখানে খাবার, রুম ভাড়া সবকিছুই ব্যয়বহুল। সবার থাকা-খাওয়ার খরচ ও আলিয়ার পারিশ্রমিকসহ প্রতিদিন তার পেছনে খরচ হচ্ছে ১ লাখ রুপি।

কোমারাম ভীম ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এই দুই চরিত্রে অভিনয় করছেন—জুনিয়র এনটিআর ও রাম চরণ। আলিয়া ভাট ছাড়াও সিনেমাটিতে আছেন অজয় দেবগন। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকাদেরও দেখা যাবে।

সিনেমায় আলিয়াকে বেছে নেওয়ার কারণ ব্যাখ্যা করে রাজামৌলি বলেন—আমি এমন একজনকে চাইছিলাম যে এনটিআর ও রাম চরণের মতো প্রতিভাশালী অভিনেতাদের মাঝে নিজেকে মেলে ধরতে পারবেন। আলিয়া একটু সহজ সরল, লাজুক কিন্তু প্রাণোচ্ছল। এজন্যই তাকে বেছে নিয়েছি।

‘ট্রিপল আর’ সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। আগামী বছরের মাঝামাঝিতে তেলেগু, তামিল, মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here