Latest: এশিয়ার ১০০ প্রভাবশালীর তালিকায় পরীমনি

Latest: এশিয়ার ১০০ প্রভাবশালীর তালিকায় পরীমনি

এশিয়ার ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করেছে বিজনেস ম্যাগাজিন ফোর্বস। এতে ১০০ জন ‘এশিয়া-প্যাসিফিকস মোস্ট ইনফ্লুয়েনশিয়াল সেলেব্রিটিস অন স্যোশাল মিডিয়া’র তালিকায় স্থান পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

এই তালিকায় ৭০তম স্থানে রয়েছেন পরীমনি। ফোর্বসের দেওয়া তথ্যমতে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ২৮ বছর বয়সি এই অভিনেত্রীর বর্তমানে ১ কোটি অনুসারী রয়েছে।

এশিয়ার ১০০ প্রভাবশালীর তালিকায় পরীমনি

পরীমনি ছাড়াও এই তালিকায় এশিয়ার জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী, গায়ক, গায়িকা, ব্যান্ডদল স্থান পেয়েছে। তালিকায় শীর্ষে রয়েছে দক্ষিণ কোরিয়ান ব্যান্ডদল ‘ব্ল্যাকপিংক’। এরপর আছেন চীনা অভিনেতা জ্যাকসন ইয়ে।

আরও পড়ুন: সেরা অভিনেত্রী জয়া আহসান

এশিয়ার ১০০ প্রভাবশালীর তালিকায় পরীমনি

তৃতীয় স্থানে থাই অভিনেত্রী দাভিকা হুরনে। শীর্ষ পাঁচে আরো আছেন—বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন এবং ভিয়েতনামের মডেল-অভিনেত্রী-গায়িকা চি পু। এছাড়াও এই তালিকায় রয়েছে দক্ষিণ কোরিয়ান ব্যান্ড দল বিটিএস, অক্ষয় কুমার, শাহরুখ খান, অভিনেত্রী আলিয়া ভাট প্রমুখ।

‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন পরীমনি। ক্যারিয়ারের শুরুতে সর্বাধিক সংখ্যক চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় উঠে আসেন তিনি। অভিষেকের বছরই তার অভিনীত ছয়টি চলচ্চিত্র মুক্তি পায়। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

এশিয়ার ১০০ প্রভাবশালীর তালিকায় পরীমনি

পরীমনি অভিনীত পরবর্তী সিনেমা ‘বিশ্বসুন্দরী’। চয়নিকা চৌধুরী পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম। আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাবে এটি।

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here