Latest: দ্বিতীয় সন্তানের নাম কী ঠিক করেছেন কারিনা-সাইফ?

Latest: দ্বিতীয় সন্তানের নাম কী ঠিক করেছেন কারিনা-সাইফ?

বলিউডের আলোচিত তারকা দম্পতি কারিনা কাপুর খান ও সাইফ আলী খান। এ দম্পতির ঘর আলো করে আসছে নতুন অতিথি। আপাতত সেই প্রতীক্ষায় কাটছে তাদের দিন। কিন্তু দ্বিতীয় সন্তানের নাম কি ঠিক করেছেন কারিনা? এ প্রশ্ন তার অগণিত ভক্ত-অনুসারীর।

সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার রেডিও টক শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন কারিনা। এ সময় নেহাও একই প্রশ্ন করেন কারিনা কাপুরকে। কিন্তু এ বিষয়ে মুখ খুলতে নারাজ এই অভিনেত্রী। কারণ অতীতের তিক্ত অভিজ্ঞতার কথা এখনো ভুলতে পারেননি তিনি।

কারিনা কাপুর বলেন—তৈমুরের নাম নিয়ে তৈরি হওয়া বিতর্কের পর আমাদের দ্বিতীয় সন্তানের নাম নিয়ে আমি কিংবা সাইফ কেউ-ই আপাতত ভাবছি না। এই কাজ একদম শেষ মুহূর্তের জন্য তুলে রেখেছি।

আরও পড়ুন: এশিয়ার ১০০ প্রভাবশালীর তালিকায় পরীমনি

২০১৬ সালে তৈমুরের নাম প্রকাশ্যে আসার পরে টুইটারে নেটিজেনদের একাংশ তা নিয়ে তুমুল সমালোচনা করেছিল। সাইফ আলী খান তখন তৈমুরের নাম পরিবর্তনের কথাও ভেবেছিলেন।

কিন্তু কারিনা কাপুর সাইফের সঙ্গে একমত না হওয়ায় তা আর হয়ে ওঠেনি। ২০১৮ সালে করিনা এক সাক্ষাৎকারে বলেছিলেন—সাইফ আমাদের প্রথম সন্তানের নাম ফৈয়জ রাখতে চেয়েছিল। কিন্তু আমি চেয়েছিলাম তৈমুর রাখতে। সর্বশেষ আমার ইচ্ছাই পূর্ণ হয়েছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here