Latest: শিক্ষার্থীর পরীক্ষার প্রবেশপত্রে বাবা হাশমি, মা সানি!

Latest: শিক্ষার্থীর পরীক্ষার প্রবেশপত্রে বাবা হাশমি, মা সানি!

কয়েক মাস আগে পশ্চিমবঙ্গের একটি কলেজের মেধাতালিকায় বলিউড তারকা সানি লিওনি ও নেহা কক্করের নাম আসার খবরে তুলকালাম কাণ্ড বেঁধেছিল। ফের অন্তর্জালবাসীর হাসির খোরাক জুটল। এবার বিহারের এক শিক্ষার্থীর পরীক্ষার প্রবেশপত্রে দেখা গেল তাঁর বাবার নাম ইমরান হাশমি ও মা সানি লিওনি!

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, বিহারের ওই শিক্ষার্থীর প্রবেশপত্রে মা-বাবার নাম সানি লিওনি ও ইমরান হাশমি দেখার পর হেসে খুন নেটজনতা। শুধু তাই-ই নয়, এ খবর পৌঁছে গেছে ইমরান হাশমির কানেও। তিনিও টুইটারে প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরও পড়ুন : হোটেলে রোমান্সে মজেছেন শাকিব-মাহি

নেটনাগরিকদের মতো ইমরান হাশমিও এ খবর পড়ে অবাক। খবরে লেখা, বিহারের বিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীর পরীক্ষার প্রবেশপত্রে মা-বাবা হিসেবে দেখা যাচ্ছে সানি ও হাশমির নাম। ওই সংবাদ রি-টুইট করে হাশমি লিখেছেন, ‘কসম খেয়ে বলছি, সে আমি নই।’

ঘটনাটি ঘটেছে বিহারে। ভীম রাও আম্বেদকার বিহার বিশ্ববিদ্যালয়ের ওই প্রবেশপত্র এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। কার্ডে দেখা যাচ্ছে শিক্ষার্থীর নাম কুন্দন কুমার।

টুইটারে এরই মধ্যে নানা মিম ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা নানা মন্তব্য করে মজা করছেন। অবশ্য পশ্চিমবঙ্গের ওই ঘটনায় সানি লিওনি প্রতিক্রিয়া জানিয়েছিলেন। এবার দেখা যাক, সানি কী প্রতিক্রিয়া দেখান!



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here