Latest: বলিউড বাদশার গোপন দান | West Bengal News 24

Latest: বলিউড বাদশার গোপন দান | West Bengal News 24

শাহরুখ খান

বলিউড ‘বাদশা’ শাহরুখ খান। সিনেমায় অভিনয়ের পাশাপাশি নানা জনহিতৈষী কাজের সঙ্গে যুক্ত তিনি। তার দাবত্য সংস্থা মীর ফাউন্ডেশনের মাধ্যমে নানা জনকল্যাণমূলক কাজ করেন এই অভিনেতা।

এদিকে জরুরি অবস্থায় করোনা আক্রান্ত রোগীদের গিলিয়েড সায়েন্সেস ইনকরপোরেশনের অ্যান্টিভাইরাল ড্রাগ রেমডেসিভি ব্যবহারের অনুমতি দিয়েছিল সরকার। এরপর দিল্লি সরকারের কাছে ৫০০ রেমডেসিভি ইনজেকশন পৌঁছে দিয়েছেন শাহরুখ। তবে বিষয়টি নিজে প্রকাশ্যে আনেননি বলিউড বাদশা। গোপনেই দানটি করেছেন।

তবে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সতেন্দ্র জৈন বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিষয়টি প্রাকশ্যে এনেছেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘শাহরুখ খান ও তার মীর ফাউন্ডেশনের কাছে আমরা কৃতজ্ঞ। কঠিন সময়ে যখন সবথেকে বেশি সাহায্য দরকার, সেই সময়ে আমাদের কাছে ৫০০ রেমডেসিভির ইনজেকশন পৌঁছে দিয়েছেন তারা।’করোনা মহামারির শুরু থেকেই নানাভাবে সাহায্যের হাত বাড়িয়েছেন শাহরুখ খান।

আরও পড়ুন: শিক্ষার্থীর পরীক্ষার প্রবেশপত্রে বাবা হাশমি, মা সানি!

এর আগে প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস, ক্রিকেট টিম কলকাতা নাইট রাইডার্স ও তার দাতব্য সংস্থা মীর ফাউন্ডেশনের উদ্যোগে করোনা মোকাবিলায় বেশ কয়েকটি পদক্ষেপ গ্রহণ করেন কিং খান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ারস, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও দিল্লির মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে মোটা অঙ্কের আর্থিক সহযোগিতা করেন তিনি।

এছাড়া আর্থিক সহায়তা, খাবার, মেডিক্যাল সামগ্রী, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দান করেছেন এই অভিনেতা। শুধু তাই নয়, মুম্বাইয়ে অবস্থিত তাদের চারতলা অফিস কোয়ারেন্টাইনের কাজে ব্যবহারের জন্য দেন শাহরুখ ও তার স্ত্রী গৌরী। এখানেই শেষ নয়, কিছুদিন আগে কেরালা রাজ্যের স্বাস্থ্যকর্মীদের উপহার পাঠিয়েছেন তিনি। মীর ফাউন্ডেশনের মাধ্যমে এন৯৫ মাস্ক উপহার দিয়েছেন শাহরুখ।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here