Latest: Huma Qureshi | মদের গ্লাস হাতে ছবি পোস্ট করে বিতর্কে হুমা কুরেশি

Latest: Huma Qureshi | মদের গ্লাস হাতে ছবি পোস্ট করে বিতর্কে হুমা কুরেশি

সোশাল মিডিয়া মানেই যেন বিতর্ক আর আলোচনা। তারকাদের জন্য এটা আলোচনায় থাকার বেশ ভালো মাধ্যম হয়ে উঠেছে। ছবি, ভিডিও পোস্ট করে যেমন নিজেদের আপডেট দেন তারা তেমনই কোনো ইস্যুতে নিজেদের মতামতও দেন। নিজেরা অনেক ইস্যু তৈরিও করে ফেলেন সহজে।

কখনো মেলে ভক্তদের প্রশংসা, কখনো বা সমালোচনা। তবে বলিউডের মুসলিম অভিনেত্রী হুমা কুরেশি পড়লেন বিতর্কে। তার পোস্ট করা একটি ছবির জন্য রীতিমতো ঝড় উঠেছে সোশাল মিডিয়ায়।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন হুমা। সেখানে দেখা যাচ্ছে তার হাতে মদের গ্লাস। আর টেবিলের উপর রাখা মদের বোতল। সঙ্গে লিখেছেন, ‘শীতেও যখন মুম্বাইয়ে গ্রীষ্মকাল অনুভূত হয়, তখন আমি এভাবেই নিজেকে রিফ্রেশ করে নিই।’

আরও পড়ুন : ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক খুঁজে পাচ্ছি না: শ্রীলেখা

এরপরই রিফ্রেশ হতে চাইলে কীভাবে পেগ তৈরি করতে হবে, সে রেসিপিও শিখিয়ে দিয়েছেন হুমা। কিন্তু নেটিজেনদের একাংশে হুমার এই কাণ্ডকারখানা একেবারেই পছন্দ হয়নি। অনেকেই কটাক্ষের সুরে হুমাকে লিখেছেন, মুসলিম নারী হিসেবে মদ খেয়ে ‘পাপ’ করেছেন তিনি।

মুসলিম ধর্মাবলম্বী হয়ে হুমার মদ্যপান কোনোভাবেই মেনে নিতে পারছেন না অনেক নেটিজেনরা। অনেকে আবার প্রশ্ন তুলেছেন, এই পোস্টের মাধ্যমে নিজের অনুরাগী তথা সমাজকে কী বার্তা দিতে চাইছেন তিনি?

তবে এ নিয়ে এখনও পর্যন্ত হুমার কোনো প্রতিক্রিয়া মেলেনি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here