Latest: অভিনেত্রীর মৃত্যু নিয়ে বাড়ছে রহস্য, অডিও ফাঁস!

Latest: অভিনেত্রীর মৃত্যু নিয়ে বাড়ছে রহস্য, অডিও ফাঁস!

টিভি অভিনেত্রী দিব্যা ভাটনগর গত ৭ ডিসেম্বর করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। তার সেই মৃত্যু ঘিরে ক্রমশ বিতর্ক দানা বাঁধছে। অভিযোগের তির প্রয়াত অভিনেত্রীর স্বামী গগনের দিকে।

কয়েক দিন আগে আরেক টেলিভিশন তারকা ও প্রয়াত অভিনেত্রী দিব্যার ঘনিষ্ঠ বন্ধু দেবলীনা ভট্টাচার্য জানিয়েছিলেন, দিব্যার স্বামী গগন তাকে দিনের পর দিন মানসিক এবং শারীরিক নির্যাতন করতেন এবং সেই কারণেই রোগের সঙ্গে লড়াই করার ক্ষমতা হারিয়ে ফেলেছিল সে।

সম্প্রতি আবারও নিজের ইনস্টগ্রামে একটি অডিও ক্লিপ শেয়ার করলেন দেবলীনা। সেখানে রেকর্ড হওয়া কথাগুলো দিব্যা বলেছিলেন বলে দাবি দেবলীনার। গগন তাকে কীভাবে অত্যাচার করতেন, সে কথাই ওই অডিওতে বলতে শোনা যাচ্ছে তাকে।

আরও পড়ুন : জানা গেল অভিনেত্রী আরিয়া ব্যানার্জির অস্বাভাবিক মৃত্যুর রহস্য

সেখানে বলা হয়েছে, দিব্যা তার প্রতি চলতে থাকা নির্যাতন নিয়ে মুখ খুললে গগন তার মা এবং ভাইয়ের ক্ষতি করতে পারেন, সেই ভয়ে দিব্যা সবকিছু সহ্য করেও চুপ করে ছিলেন। গগন তাকে বেল্ট, জুতা দিয়ে মারধর করতেন, এ কথাও উঠে আসে সেই অডিও ক্লিপ থেকে।

অডিও ক্লিপটি শেয়ার করে দেবলীনা লেখেন, ‘তবুও আমরা অপরাধ ঘটার জন্য অপেক্ষা করি। মানুষ শুধু তামাশা দেখে। ওই আসামিটা এখনও স্বাধীন ভাবে ঘুরে বেড়াচ্ছে এবং মানুষের কাছ থেকে সমর্থন চাচ্ছে। মানুষ কতটা নির্লজ্জ এবং নির্দয় হতে পারে। ওই আসামিটাকে যত তাড়াতাড়ি সম্ভব জেলে পাঠানো দরকার।’

সূত্র: বাংলাদেশ প্রতিদিন



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here