Latest: আমিরের জন্য সালমানের একদিন | West Bengal News 24

Latest: আমিরের জন্য সালমানের একদিন | West Bengal News 24

বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। তার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এতে অতিথি চরিত্রে হাজির হবেন সুপারস্টার সালমান খান। সিনেমাটির শুটিংয়ের জন্য পুরো একদিন বরাদ্দ রেখেছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘সালমান আমিরকে না বলতে পারেননি এবং সিনেমাটিতে অভিনয়ের জন্য রাজি হয়েছেন। আমিরের সিনেমার শুটিংয়ের জন্য তার ব্যস্ত শিডিউল থেকে একদিন বের করেছেন। এটি এমনভাবে করা হয়েছে যেন দুজনেরই কোনো সমস্যা না হয়।’

সালমানকে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার আইকনিক ‘প্রেম’ চরিত্রে দেখা যাবে। সূত্রটি বলেন, ‘খুব শিগগির একটি স্টুডিওতে পুরো একদিন আমির সঙ্গে শুটিং করবেন সালমান। তিনি প্রেম চরিত্রে অভিনয় করছেন। একদিনেই তার ৪-৫ মিনিটের অতিথি চরিত্রের দৃশ্যায়ণ শেষ করবেন।’

বর্তমানে বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মার ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সালমান। জানা গেছে, আগামী ২০ ডিসেম্বর অথবা এর এক মাস পর আমিরের সিনেমার শুটিং করবেন বলিউডের ভাইজান।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা

এছাড়া ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ সিনেমার রাজ চরিত্রে হাজির হবেন শাহরুখ খান। আইপিল-এর জন্য দুবাই যাওয়ার আগেই তার অংশের শুটিং শেষ করেছেন তিনি। সিনেমায় দেখা যাবে, শাহরুখের সিনেমার সেটে ঢুকে গেছেন আমির।

জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪ মুক্তিপ্রাপ্ত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এটি প্রযোজনা করছে ভায়াকম ও আমিরের প্রযোজনা প্রতিষ্ঠান।

পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাখ্যাত আদভাইত চন্দন। সিনেমাটিতে আমির খানের বিপরীতে আছেন কারিনা কাপুর। আগামী বছর ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here