Latest: ‘ভুলের মাশুল গুনতে দেউলিয়া হতে হয়েছে’

Latest: ‘ভুলের মাশুল গুনতে দেউলিয়া হতে হয়েছে’

অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ছবি: সংগৃহীত

জীবনে অনেক ভুল করেছেন বলিউড ফ্লিম এবং টেলিভিশন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। যার প্রভাব পড়েছে তার ক্যারিয়ারে। সেই সব ভুলের মাশুল গুনতেই দেউলিয়া হতে হয়েছে তাকে।

সম্প্রতি অকপট স্বীকার করেছেন তিনি। এবারের ‘বিগ বস’ সিজেনেই নতুন করে ক্যারিয়ার শুরুর পথ দেখছেন এই অভিনেত্রী। তার সামনে এই পথ খুলে দিয়েছেন সালমান খানের ভাই সোহেল খান।

সোহেল খানকে ধন্যবাদ জানিয়ে এক স্বাক্ষাৎকারে রাখি বলেন, ‘সোহেল ভাই আমাকে খুব সাহায্য করেছেন। আমি ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছা জানিয়ে তাকে একটি মেসেজ করেছিলাম এবং বলেছিলাম, আমি ‘বিগ বস’ করতে চাই। কাজ চাইতে আমি লজ্জা করি না।’

আরও পড়ুন: সিনেমায় আমির পুত্র, নায়িকা শালিনী পাণ্ডে

রাখি আরও বলেন, ‘কাজ চেয়ে নেওয়ার মধ্যে কোনও লজ্জা নেই। উদাহরণ হিসাবে বলিউডের সব চেয়ে বড় সুপারস্টারের প্রসঙ্গ টেনে কথা বলেন তিনি। বলেন, ‘একবার অমিতাভ বচ্চন বড় বড় প্রযোজনা সংস্থাগুলোর কাছে কাজ চেয়েছিলেন।

আমি জানি, সালমান ভাই খুব ব্যস্ত থাকেন। তাই আমি সোহেল ভাইয়ের সঙ্গে যোগাযোগ করি। তারা আমাকে একটা সুযোগ দিয়েছেন। এটা আমার সৌভাগ্য।’

রাখি নিশ্চিত, সোহেল নিশ্চয়ই সালমানকে তার বিষয়ে জানিয়েছিলেন এবং সালমানই তার সমস্যা সমাধান করেছেন। নতুন সুযোগকে আর হাতছাড়া করতে চান না রাখি। ‘বিগ বস ১৪’ এর মাধ্যমেই তিনি আরও একবার মানুষের মনে এবং বলিউডে জায়গা করে নিতে চাইছেন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here