Latest: আইনি বিপাকে আলিয়া ভাটের ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’

Latest: আইনি বিপাকে আলিয়া ভাটের ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’

আইনি বিপাকে পড়েছে আলিয়া ভাট অভিনীত ও সঞ্জয় লীলা বনসালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। বম্বে সিভিল কোর্টে ছবির বিরুদ্ধে মামলা করা হয়েছে ‘মাফিয়া কুইন’ গাঙ্গুবাঈয়ের পরিবারের পক্ষ থেকে। ছবির কাহিনি নিয়ে আপত্তি রয়েছে তাদের। নির্মাণে প্রশংসা পেলেও গল্পের কারণে একাধিকবার বিতর্কের মুখে পড়তে হয়েছে বানসালিকে। বিতর্কের জেরে এর আগে রামলীলা ও পদ্মাবতী ছবির নামও পাল্টাতে হয়। এবার ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ নিয়ে ফের বিপাকে পড়তে চলেছেন পরিচালক।

সূত্রের খবর, হুসেন জায়েদির লেখা ‘মাফিয়া কুইনস অব মুম্বাই’ বইয়ের ওপর ভিত্তি করে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র চিত্রনাট্য লেখা হয়েছে। লেখকেরও নাকি সিনেমা নিয়ে আপত্তি আছে। তিনিও আইনি পথে হাঁটতে চলেছেন। ছবিতে গাঙ্গুবাঈয়ের চরিত্রকে বিকৃত করে দেখানো হয়েছে কি-না, সেই জবাবই নাকি চাওয়া হয়েছে প্রযোজকদের কাছে।

আরও পড়ুন : ফুচকা খেতে খেতে নেহার চিৎকার, পেটে লাথি মারছে বাচ্চা (দেখুন সেই ভিডিও)

২০১৭ সালে প্রথম গাঙ্গুবাঈয়ের জীবনকাহিনি নিয়ে সিনেমা তৈরি করার কথা প্রকাশ্যে আসে। সেই সময় সিনেমার নাম ঠিক হয়েছিল ‘হীরা মাণ্ডি’। তাতে অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। পরে সেই পরিকল্পনা বাতিল হয়ে যায়। ছবির নাম পাল্টে রাখা হয় ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। জানুয়ারি মাসের গাঙ্গুবাঈয়ের চরিত্রে আলিয়া ভাটের লুক প্রকাশ্যে আসে।

করোনার জন্য বেশ কিছুদিন ছবির শুটিং বন্ধ ছিল। ফের শুটিং শুরু করেছেন আলিয়া। সবকিছু ঠিক থাকলে ২০২১ সালেই ছবিটি মুক্তি পাওয়ার কথা। এ দিকে আলোচনায় আছে আলিয়ার বিয়ের খবরও। সম্প্রতি রণবীর কাপুর জানালেন, করোনা পরিস্থিতি না হলে চলতি বছরেই আলিয়ার সঙ্গে বিয়ের পরিকল্পনা ছিল তার। এত দিনে সাত পাকে ধরা দিতেন দুই তারকা। কিন্তু সেই পরিকল্পনা বাতিল করা হয়েছে।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here