Latest: বিশ্বসেরা ১০ সুন্দরী – West Bengal News 24

Latest: বিশ্বসেরা ১০ সুন্দরী – West Bengal News 24

অ্যাঞ্জেলিনা জোলি

প্রতিটি মানুষের কিছু একক বৈশিষ্ট্য রয়েছে যা ওই মানুষটিকে ভিন্ন করে তোলে সবার থেকে। বাহ্যিক সৌন্দর্য্যে হলো ‘গড গিফটেড’। তবে সৌন্দর্য্যক কেবল চেহারা দিয়েই বিবেচনা করা যায় না, প্রকৃতপক্ষে একটা মানুষের বলার ধরন, হাঁটা- চলা সবকিছুই এর অর্ন্ত‌ভুক্ত। আর সুন্দরের কথা উঠলেই নারীদের নিয়ে আলোচনা হয় বেশি। হ্যাঁ, নারীদেরকেই সৌন্দর্যের প্রতীক বলা হয়। তবে এও ঠিক বয়স ও সময়ের সাথে তার পরিবর্তন ঘটে।

প্রতিবছরই হলিউড থেকে ভোটের মাধ্যমে বিশ্বের সবচেয়ে সুন্দর ও আকর্ষ‌নীয় নারীদের একটি তালিকা প্রকাশ করা হয়। সর্বাধিক ভোটের উপর ভিত্তি করে এ বছরও প্রকাশ করা হয়েছে বিশ্বের ১০ সুন্দর ও আকর্ষণীয় নারী তালিকা।

চলুন জেনে নেই এই মুহূর্তে সবচেয়ে সুন্দরী ১০ নারী পরিচয়–

রোজি হান্টিংটন হোয়াইটলি


হাসি সঙ্গে কমনীয় স্বর্ণকেশী ইতিমধ্যে হলিউড পাহাড় বিজয়ী অর্ধেক। তার পারফেক্ট ফিগার, মিষ্টি হাসি, কন্ঠসর,উচ্চতা এসব কিছুর জন্যেই দর্শ‌কদের ভোটে নির্বাচিত হয়েছেন প্রথম অবস্থানে। হলিউডের জনপ্রিয় এ অভিনেত্রীর সবচেয়ে হিট মুভির নাম হলো ট্রান্সফরমার। পুরুষের ম্যাগাজিনগুলি বারবার শীর্ষ ১০০ সর্বাধিক আবেদনময়ী এবং পছন্দসই মেয়েদের তালিকাতে রোজি নামটি প্রথম রাখে।

অ্যামি অ্যাডাম


হলিউডের ব্যস্ত এবং অধিক পারিশ্রমিক নেওয়া এ অভিনেত্রী রয়েছেন তালিকার দ্বিতীয় অবস্থানে। তার হাসি, সোনালী চুল, শারীরিক গঠন সবকিছু মিলে হয়ে উঠেছেন বিশ্বের অন্যতম সুন্দর নারী।

রোস বার্নস


হলিউডের এ তরুণ অভিনেত্রী অভিনয়ের দক্ষতা প্রমান করেছেন বেশ ভালোভাবেই। হাসি দিয়ে মাতিয়ে রেখেছেন সবাইকে। আর এজন্যই তিনি রয়েছেন তালিকার তৃতীয় অবস্থানে।

কেট মিডেলটন


তার শারীরিক কাঠামো, ব্যাক্তিত্ত, হাসি সবকিছু মিলিয়ে সত্যিকারের এক প্রিন্সেসই পরিনত হয়েছেন তিনি। এ কারণেই নাম চলে এসেছে এ লিস্টের চার নম্বরে।

অ্যামান্ডা সেইফ্রিড


হলিউডের অধিক পারিশ্রমিক নেওয়া এ অভিনেত্রীর হাজারও ভক্ত রয়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। হলিউডের স্মার্ট ও ট্যালেনটেড নায়িকা হিসেবেই খ্যাতি রয়েছে তার। তালিকায় অ্যামান্ডাই সর্বোকনিষ্ঠ।

এ্যান হ্যাথাওয়ে


হলিউডের অত্যন্ত প্রতিভাবান এ অভিনেত্রী টিনএস বয়সেই প্রিন্সেসের ভূমিকায় অভিনয় করেছেন। তবে তাকে প্রিন্সেস অস্বীকার কেউই করবে না কারণ সত্তিকার প্রিন্সেসের মতোই তার চেহারা ও অভিনয় প্রতিভা।

অ্যাঞ্জেলিনা জোলি


অ্যাঞ্জেলিনা জোলি বিশ্বের অন্যতম নামীদামী তারকা তার গভীর চোখ, চু্ল, শারীরিক গঠন মিলে সকল পুরুষের কাছেই কাঙ্ক্ষিত এক নারী। তার ব্যাক্তিত্ব অন্যদিকে অ্যাকশন নায়িকা সবকিছু মিলিয়ে সর্বোকালের সুন্দর নারীদের লিস্টে ঢুকে গেছে তার নাম।

জোয়ি ডিশ্যানেল


তার গভীর নীল চোখ যেন সমুদ্রের মতোই ঢেউ তোলে পুরুষ হৃদয়। এছাড়াও দীর্ঘ শরীর অসাধারণ ব্যাক্তিত্ব তাকে পরিচিত করে তুলেছে আকর্ষণীয় সংগীতশিল্পী হিসেবে পুরো বিশ্বের কাছে।

অ্যালিসিয়া কেইস


অ্যালিসিয়া কেইস আমেরিকান সংজ্ঞীতশিল্পী, মূলত তার সফট ও ইলেকট্রিফাইং কন্ঠের জন্যই বিখ্যাত। তার আবেদনময়ী ফিগার ও অঙ্গভঙ্গীর জন্য রয়েছেন এ তালিকার নয় নম্বর অবস্থানে।

নাওমি ওয়াটস


প্রচ্ছদে যাকে দেখতে পাচ্ছেন তিনি হলেন এই তালিকায় দশম অবস্থানের সুন্দরী। তার সুন্দর মুখ, মায়াবী চোখ আর সোনালী চুলের কারণেই পেয়েছিলেন প্রিন্সেস ডায়না চরিত্রে অভিনয়ের সুযোগ। তার সোন্দর্য মুগ্ধ হওয়া পুরুষের সংখ্যাও অনেক। অসাধারণ ব্যাক্তিত্তের কারণে হলিউডের বেশ কিছু ছবিতেই অভিনয় করেছেন প্রিন্সেসের ভূমিকায়।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here