Latest: বিমানবন্দরে স্ত্রীর মুখোশ খুলে ভাইরাল আমির খান, দেখুন সেই বিতর্কিত ভিডিও

Latest: বিমানবন্দরে স্ত্রীর মুখোশ খুলে ভাইরাল আমির খান, দেখুন সেই বিতর্কিত ভিডিও

করোনা পরিস্থিতিতে বারবার মাস্ক পরার জন্য জনগণকে অনুরোধ করছেন কেন্দ্রীয় সরকার ও চিকিৎসকরা। কিন্তু প্রায়ই দেখা যাচ্ছে, অনেকেই মাস্ক পরতে অনীহা বোধ করছেন। এবার অভিনেতা আমির খানও (amir khan) এই ভুলটাই করলেন। সম্প্রতি 15 তম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে আমির ও তাঁর স্ত্রী কিরণ রাও (kiran rao) ছুটি কাটাতে গেলেন। তাঁদের সঙ্গে গেলেন তাঁদের ছেলে-মেয়ে আজাদ, ইরা ও জুনেইদ। এছাড়া ছিলেন আমিরের ভাগ্নে অভিনেতা ইমরান খান ও তাঁর মেয়ে।

আমির খান ও তাঁর পরিবার মুম্বই বিমানবন্দরে পৌঁছলে মিডিয়া ঘিরে ধরে তাঁদের। আমির ও কিরণের 15 তম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে মিডিয়া তাঁদের ছবি তুলতে চায়। এইসময় আমির ছবি তোলার জন্য নিজের মুখ থেকে মাস্ক সরিয়ে দেন। এরপর তিনি কিরণের সঙ্গে ছবি তোলার জন্য ক্যামেরার সামনে পোজ দেন। সবাইকে অবাক করে দিয়ে আমির নিজে হাতে কিরণের মুখ থেকে মাস্ক সরিয়ে দেন। এই ঘটনায় কিরণও কিছুটা হকচকিয়ে গিয়েছিলেন। ছবি তোলা হয়ে গেলে দ্রুত মুখে মাস্ক পরে নেন কিরণ।

আরও পড়ুন : বিশ্বসেরা ১০ সুন্দরী

এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই বিতর্কের ঝড় ওঠে। সেলিব্রিটিরা সমাজের জন্য সঠিক বার্তা বহন করেন। সমস্ত সেলিব্রিটিরা এই মুহূর্তে মাস্ক পরার জন্য প্রচার করছেন। অথচ এই পরিস্থিতিতে আমির খান ছবি তোলার জন্য মুখ থেকে মাস্ক সরিয়ে দিচ্ছেন। নেটিজেনরা জানিয়েছেন, তাঁরা আমিরের কাছ থেকে এই রকম দায়িত্বজ্ঞানহীনতা আশা করেননি। অথচ একসময় আমির খান টেলিভিশনের পর্দায় সঞ্চালনা করতেন ‘সত্যমেব জয়তে’। এই অনুষ্ঠানের মাধ্যমে ভারতবর্ষের বিভিন্ন প্রান্তের সামাজিক সমস্যার কথা তুলে ধরতেন আমির। আমিরকে নিয়ে বিতর্ক শুরু হলেও আমিরের কোনো প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here