Latest: মুক্তি পেতে চলেছে ইরফান খানের শেষ ছবি

Latest: মুক্তি পেতে চলেছে ইরফান খানের শেষ ছবি

না, তিনি নেই। আর ফিরবেনও না। কিন্তু ফেরার জন্য কি শরীরের প্রয়োজন পড়ে? কথায় বলে না, কাজ দিয়েও ফেরা যায়। তেমনটাই হবে বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খানের ক্ষেত্রে। আগামী বছর মুক্তি পাচ্ছে এই অভিনেতার ‘দ্য সং অব স্করপিয়নস’ ছবিটি।

খাতা-কলমে এটি ইরফান খান অভিনীত শেষ ছবি। অনুপ সিংহ পরিচালিত এই ছবি পরিবেশনা করেছে প্যানোরামা স্পটলাইট। ২০১৭ সালে সুইৎজারল্যান্ডের ৭০তম লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালে ছবিটি দেখানো হয়েছিল। এবার ভারতীয় দর্শকের সামনে আসছে সেটি।

আরও পড়ুন : বিমানবন্দরে স্ত্রীর মুখোশ খুলে ভাইরাল আমির খান, দেখুন সেই বিতর্কিত ভিডিও

ইরফান কান ছাড়াও ‘দ্য সং অব স্করপিয়নস’ ছবিতে আরও অভিনয় করেছেন ওয়াহিদা রহমান ও ইরানীয় অভিনেত্রী গোলশিফতেহ্ ফারাহানি। ছবিতে এক উট ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে ইরফানকে।

চলতি বছরের জুলাইতে অভিনেতার বড় ছেলে বাবিল ছবিটির একটি স্থিরচিত্র শেয়ার করেছিলেন তার ইনস্টাগ্রামে। উটের সামনে বসে রয়েছেন ইরফান। যেন গভীর কোনও আলোচনায় ব্যস্ত তারা। চারদিকে ধু ধু বালি আর কিছু ঝোপঝাড়।

কাজেই, ইরফান-প্রেমীদের চোখ এখন ২০২১ সালের দিকে। শেষ বারের মতো প্রিয় অভিনেতাকে নতুন চরিত্রে দেখার জন্য উদগ্রিব তারা। এ বছরের ২১ এপ্রিল ক্যানসারে ভুগে মারা যান তাদের প্রিয় অভিনেতা ইরফান খান।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here