Latest: যেভাবে শাহরুখ খানের সাহায্যে তারকা হয়ে উঠলেন দীপিকা

Latest: যেভাবে শাহরুখ খানের সাহায্যে তারকা হয়ে উঠলেন দীপিকা

বর্তমান সময়ে ভারতের জনপ্রিয় অভিনেত্রীদের অন্যতম দীপিকা পাডুকোন। দুর্দান্ত অভিনয় দিয়ে শুধু ভারত নয়, হলিউডেও তিনি আলো ছড়িয়েছেন। ‘ওম শান্তি ওম’ দিয়ে মাত্র ১৯ বছর বয়সেই সিনেমার জগতে পা দিয়েছিলেন তিনি।

আগে মডেলিং করলেও অভিনয়ের অভিজ্ঞতা কখনোই ছিল না তার। উঁচু হিল পরে ক্যামেরার সামনে হাঁটার অভিজ্ঞতা ছিলো না তার। তবে তার সেই দুর্বলতাগুলোকে তিনি কাটিয়ে উঠতে পেরেছিলেন বলিউড কিং খান শাহরুখ খানের সাহায্যে।

সম্প্রতি ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন কথাই জানালেন দীপিকা। তিনি আরও অনেক বিষয় নিয়ে কথা বলেছেন খোলাখুলি। দীপিকা জানান, ‘আমি আসলে প্রস্তুতই ছিলাম না এত বড় আয়োজনে আমার প্রথম সিনেমার জন্য।

তবে সে সময় আমাকে সবকিছু শিখিয়েছেন শাহরুখ খান। পাশে ছিলেন সে ছবির পরিচালক ফারাহ খানও। সিনেমার পুরো কাজে তারা আমার সঙ্গে ছিলেন।

আরও পড়ুন: জামিনের প্রায় ৩ মাস পর কী করছেন রিয়া?

আমি জানতাম ইন্ডাস্ট্রির অনেকেই আমার বিপক্ষে ছিল সে সময়। এমনও শুনেছি, আমার মত মডেলকে দিয়ে কখনোই সিনেমা সম্ভব নয়। আমি ফ্লপ হয়ে বিদায় নেবো। আমার কথা বলার ধরণ ও উচ্চারণ নিয়ে রীতিমতো হাসাহাসি করতো অনেকেই।

একজন টিনেজার হিসেবে সব সমালোচনা মাথা পেতে নেওয়া আমার পক্ষে খুবই কষ্টসাধ্য ব্যাপার ছিল। তবে কিছু ভালো মানুষ ছিলেন যাদের কারণে আমি ঘুরে দাঁড়াতে পেরেছি। এক সময় আমাকে নিয়ে সমালোচনা আমার জ্বালানি হিসেবে কাজ করা শুরু করে দেয়। শাহরুখ আমাকে সেই শক্তি তৈরি করে দিয়েছিলেন।’

প্রসঙ্গত, করোনার লকডাউন শেষে বেশ ব্যস্ত সময় পার করছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন কিং খান শাহরুখ এবং জন আব্রাহাম।

 

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here