Latest: উষ্ণ ছবি পোস্ট করে বিপাকে বিপাশা

Latest: উষ্ণ ছবি পোস্ট করে বিপাকে বিপাশা

আইটেম গার্ল হিসেবে পরিচিতি তার। মডেল হিসেবেও মিউজিক ভিডিওতে ঝড় তোলেন। তবে নতুন খবর হলো যে বাপ্পীর সঙ্গে কাজ করবেন না বলে ‘প্রমিজ’ করেছিলেন সেই বাপ্পীর বিপরীতেই সর্বশেষ আইটেম গানে দেখা যাবে।

তবে সেসব ছাপিয়ে সোশ্যাল মিডিয়ায় নতুন করে ঝড় তুললেন বিপাশা। না কোনো আইটেম গানে নয়, বলা যায় আইটেম লুকে।

ইনস্টাগ্রামে নতুন একটি ছবি পোস্ট করেছেন বিপাশা কবির। ছবির সঙ্গে যেখানে লিখেছেন, ‘তোমার সুন্দঅর জীবনের চিত্রকর তুমি নিজেই। অন্য কাউকে সেখানে তুলি স্পর্শ করতে দিও না।’

ছবির সঙ্গে কথার মর্মার্থ উদ্ধার করা না গেলে অন্তত বোঝা যাচ্ছে গভীর জীবনবোধের উপলব্ধি থেকেই এই কোটেশন ব্যবহারত করেছেন যার নিগূঢ় অর্থ তিনি নিজেই জানেন।

এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে হু হু করে মন্তব্য করতে শুরু করেন নেটিজেঞ্জরা। যার অধিকাংশই মন্তব্যের সঙ্গে ‘হট’ শব্দটি যুক্ত করা। অবশ্য কিছু কিছু মন্তব্য দিয়ে অনেক বাজেভাবে আক্রমণ করাও হয়েছ। বিপাশার চরিত্র নিয়েও কথা বলতে শুরু করেছেন কিছু ব্যবহারকারী।

আরও পড়ুন: ফের প্রভার গোপন ভিডিও ভাইরাল

তবে বিপাশা সেসবপকে পাত্তা না দিয়ে নিজের মতো ‘স্কিপ’ করে গেছেন। তবে তুলনা করতে গেলে এই উষ্ণ ছবির প্রশংসা বাক্যই বেশি।

কয়েক বছর আগে বিপাশার জন্মদিনে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ তাকে নতুন ছবির নায়িকা হিসেবে একটি ঘোষণা উপহার দিয়েছিলেন।

যদিও এই প্রযোজক জন্মদিনের এ রকম উপহার নামক ঘোষণা আরো কয়েকজনকে দিয়েছেন। কিন্তু ভাগ্যবদলের বিশ্বাসেই আশায় থেকেছিলেন বিপাশা কবির।

সহশিল্পী বাপ্পী রাজি না থাকায় পরে আর সেই ছবি করা হয়নি। এ নিয়ে বেশকিছু অনুষ্ঠানে আবেগাক্রান্ত হয়ে কেঁদেছেন বিপাশা কবির। তাই প্রচলিত প্রবাদের মতো বলতেই হয় ‘শেষ বলে কিছু নেই’।

এবার অপূর্ব রানার পরিচালনায় ‘গিভ অ্যান্ড টেক’ শিরোনামে নতুন সিনেমার শুটিঙে তারা থাকছেন একসঙ্গে। এই সিনেমার প্রধান চরিত্রে আছেন বাপ্পী চৌধুরী, অধরা খান ও বিপাশা কবির।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here