Latest: বলিউডের দ্বিতীয় সিনেমায় রশ্মিকা মন্দানা কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন?

Latest: বলিউডের দ্বিতীয় সিনেমায় রশ্মিকা মন্দানা কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন?

বলিউডে পা রাখার জন্য প্রস্তুত ভারতের সাউথ সেনসেশন রশ্মিকা মন্দানা। আগামী বছরে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ সিনেমায় দেখা যাবে তাঁকে। ‘ডিয়ার কমরেড’খ্যাত এ অভিনেত্রী কিছুদিন আগে এ খবর সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন। অভিষেক সিনেমাটির শুট এখনো শুরু না হলেও এরই মধ্যে খবর, বলিউডে দ্বিতীয় সিনেমায় চুক্তি সেরেছেন রশ্মিকা।

একটি পোর্টালের বরাতে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিটের খবর, বিকাশ বেহল পরিচালিত ও অমিতাভ বচ্চন অভিনীত ‘ডেডলি’ সিনেমায় দেখা যাবে রশ্মিকা মন্দানাকে। এর আগে এ সিনেমার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল ক্যাটরিনা কাইফ ও কৃতি শ্যাননকে। কিন্তু গুঞ্জন, অমিতাভ বচ্চন অভিনীত এ সিনেমায় বেশ ভালো পারিশ্রমিক দিয়েই নেওয়া হচ্ছে রশ্মিকাকে।

আরও পড়ুন : উষ্ণ ছবি পোস্ট করে বিপাকে বিপাশা

পিঙ্কভিলাকে একটি সূত্র বলেছে, ‘একতা (কাপুর) চেয়েছিলেন সিনেমাটিতে কোনো সুপরিচিত মুখ থাকুক। বিকাশ রশ্মিকাকে প্রস্তাব দিলে তিনি চিত্রনাট্য পছন্দ করেন। কিন্তু তিনি দক্ষিণে বিপুল অঙ্কের পারিশ্রমিক নেন। বলিউডে নবাগত হওয়া সত্ত্বেও তিনি এই সিনেমার জন্য পাঁচ-ছয় কোটি রুপি দাবি করেন। নির্মাতারা তাঁদের সিদ্ধান্তে খুশি এবং সিনেমার জন্য তাঁকে নির্ধারণ করেন।’

সূত্রটি পোর্টালটিকে আরো জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে ‘মিশন মজনু’ সিনেমার শুট শুরু করবেন রশ্মিকা এবং এটি শেষ হবে এপ্রিলে। এর পরেই ‘ডেডলি’ সিনেমার শুট শুরু হবে। দক্ষিণী সিনেমায় ব্যস্ততা থাকা সত্ত্বেও দুই বলিউড সিনেমার শুট শেষ করবেন তিনি।

এর আগে ‘ডেডলি’ সিনেমা সম্পর্কে বলিউড হাঙ্গামা জানিয়েছিল, এর গল্প বাবা-কন্যার। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নীনা গুপ্তকে। সিনেমাটি প্রযোজনা করছেন একতা কাপুর ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। টানা শুটে শেষ হবে এ সিনেমা।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here