Latest: দীপিকার সব পোস্ট উধাও – West Bengal News 24

Latest: দীপিকার সব পোস্ট উধাও – West Bengal News 24

সোশ্যাল মিডিয়া থেকে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সব পোস্ট উধাও হয়ে গেছে। নতুন বছরের আগের দিন (৩১ ডিসেম্বর) রাতে এ অভিনেত্রীর অফিশিয়াল ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুক অ্যাকাউন্ট থেকে সব পোস্ট রহস্যজনকভাবে উধাও হয়ে গেছে।

এসব অ্যাকাউন্ট অ্যাক্টিভ থাকলেও তাতে কোনো পোস্ট নেই। কিন্তু এমনটা কেন হলো? এই প্রশ্ন তার ভক্ত-অনুরাগীদের মনে। যা নিয়ে এখন নেটদুনিয়ায় চলছে তোলপাড়!

‘বিষে ভরা বিশ’ কারো ভালো যায়নি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের মাদক যোগ নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। তাতে নাম জড়িয়েছিল দীপিকা পাড়ুকোনের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে গিয়ে হাজিরা দিতে হয়েছে তাকে।

আরও পড়ুন: অবশেষে বিয়ে করলেন সুস্মিতা সেন!

তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের গতিবিধি কমিয়ে দেন দীপিকা। এমনকি সংবাদকর্মীদের দেখলে অভিবাদনটুকুও জানান না তিনি।

দীপিকার সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট উধাও হওয়ার পেছনের কিছু কারণ খোঁজে বের করেছেন নেটিজেনদের একাংশ। একদল বলছেন, দীপিকার অ্যাকাউন্টগুলো হ্যাক হয়েছে।

বেশ কিছুদিন ধরেই হ্যাকারদের উপদ্রবে বিরক্ত তারকারা। প্রথমে উর্মিলা পরে বিক্রান্ত মেসি, ফারহা খানের অ্যাকাউন্ট হ্যাক করা হয়। হ্যাক হয়েছিল সুস্মিতা সেনের মেয়ে রেনের অ্যাকাউন্টও।

অন্য পক্ষের দাবি- এটি দীপিকার নতুন কোনো প্রচারের কৌশল। কিছুদিন আগেই এমন কাণ্ড ঘটিয়েছেন অনিল কাপুর ও অনুরাগ কাশ্যপ। ঘটনা যাই ঘটুক, এ বিষয়ে এখনো মুখ খুলেননি দীপিকা।

 

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here