Latest: ছয় বছরে অক্ষয়ের আয় ২,১০০ কোটি টাকা

Latest: ছয় বছরে অক্ষয়ের আয় ২,১০০ কোটি টাকা

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। ছবি : সংগৃহীত

বলিউডের অন্যতম সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা অক্ষয় কুমার। বছরের শেষে খবরে প্রকাশ, এ তারকা তাঁর ২০২২ সালের সিনেমার জন্য রেকর্ড ১৩৫ কোটি রুপি পারিশ্রমিক হাঁকিয়েছেন।

এবার মার্কিন সাময়িকী ফোর্বসের তথ্য বিশ্লেষণ করে বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, গেল ছয় বছরে অক্ষয় কুমার আয় করেছেন ২৫৩.৫ মিলিয়ন মার্কিন ডলার।

প্রতিবেদনে জানানো হয়েছে, করোনার মাঝে ২০২০ সালে অক্ষয় আয় করেছেন ৪৮.৫ মিলিয়ন মার্কিন ডলার। এই তারকা পারিশ্রমিক ছাড়াও সিনেমার একটি লাভের অংশও আয় করে থাকেন, যেটা শেষে যুক্ত হয়।

সেই হিসাবে ২০২০ সাল অক্ষয়ের জন্য বেশ ভালো গেছে। আর ক্যারিয়ারের জন্য অক্ষয়ের সেরা বছর ২০১৯। ওই বছরে পাঁচটি সিনেমা দিয়ে এই অভিনেতার আয় ৬৫ মিলিয়ন মার্কিন ডলার।

আরও পড়ুন: ‘মায়ের প্রেমিক রহমানকে নিয়ে যা বললেন সুস্মিতাকন্যা

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, অক্ষয় কুমার ২০১৫ সালে আয় করেছেন ৩২.৫ মিলিয়ন মার্কিন ডলার, ২০১৬ সালে ৩১.৫, ২০১৭ সালে ৩৫.৫, আর ২০১৮ সালের আয় ছিল ৪০.৫ মার্কিন ডলার।

ছয় বছরে অক্ষয়ের আয় (রুপিতে)। ছবি : বলিউড হাঙ্গামা

সবশেষ ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে অক্ষয়ের ‘লক্ষ্মী’ সিনেমা। রাঘব লরেন্স পরিচালিত সিনেমাটিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদভানি।

অক্ষয়ের আসন্ন সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘সূর্যবংশী’, ‘অতরঙ্গি রে’, ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’, ‘মিশন লায়ন’, ‘রক্ষা বাঁধন’সহ বেশ কিছু সিনেমা।

 

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here