Latest: কোহলি- অনুষ্কার সন্তান ছেলে না মেয়ে, জানালেন জ্যোতিষী

Latest: কোহলি- অনুষ্কার সন্তান ছেলে না মেয়ে, জানালেন জ্যোতিষী

আর কয়েকদিন পরই ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সংসারে আসতে চলেছে নতুন অতিথি। ইতিমধ্যে স্ত্রীর পাশে থাকতে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে এসেছেন কোহলি। আপাতত স্বামীর দায়িত্ব পালনেই ব্যস্ত তিনি।

এই পরিস্থিতিতে দু’জনের ভক্তদের মধ্যে নতুন অতিথিকে নিয়ে চলছে চরম উন্মাদনা। ছেলে না মেয়ে? কে আসবে বিরাট-আনুশকার সংসারে? সেই নিয়ে চলছে জল্পনা। এই পরিস্থিতিতে বিখ্যাত এক জ্যোতিষী গণনা করে জানালেন ভবিষ্যদ্বাণী।

আরও পড়ুন : ‘অশিক্ষিত’ স্বস্তিকা

প্রখ্যাত জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজির দাবি, বিরুশকার (বিরাট-আনুশকা) মেয়ে হতে চলেছে। তিনি জানিয়েছেন, জ্যোতিষ শাস্ত্রের হিসাব অনুযায়ী, গ্রহ নক্ষত্রের অবস্থান এবং দম্পতির মুখের গঠন বিবেচনা করে বলা যায়, সম্ভবত তারা কন্যা সন্তানের জন্ম দিতে চলেছেন।

এর আগে গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথির আসার কথা জানান দুই তারকা। তারপর অবশ্য বাড়িতে বসে থাকেননি অন্তঃসত্ত্বা আনুশকা। স্বামীর সঙ্গে ছিলেন দুবাইয়ের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসরে।

আর অস্ট্রেলিয়া সফরে অবশ্য আনুশকাকে নিয়ে যেতে পারেননি বিরাট। নিরাপত্তার খাতিরে মুম্বাই ছিলেন অভিনেত্রী। এরপরই পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ফিরে আসেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here