Latest: সানি লিওনের অজানা তথ্য ও দুর্লভ ছবি

Latest: সানি লিওনের অজানা তথ্য ও দুর্লভ ছবি

বলিউডের জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম একজন হচ্ছেন সানি লিওন। যিনি খুব অল্প সময়ে দখল করে নিয়েছেন বলি পাড়ার খুব বড় একটি অংশ। এছাড়াও তিনি তার সৌন্দর্যের গুণে রাতের ঘুম কেড়েছেন লাখো পুরুষের।

প্রথমে সানি লিওন পর্ণ অভিনেত্রী ছিলেন, বর্তমানে তিনি বলিউডের অভিনেত্রী। এই তথ্য ছাড়াও সানি’র জীবনে অনেক ফলাও করে বলার মত ঘটনা আছে। সানি লিওন এর কর্মজীবন শুরু হয় জার্মানির একটি বেকারিতে। পকেট খরচ চালানোর জন্যে এই চাকরিতে ঢুকে সে। পর্ণ তারকা এই তথ্য ছাড়াও সানি লিওন সমাজ সেবা ছাড়াও আরো অনেক ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত। সর্বশেষ সানি লিওন, একটি অনাথ এতিম মেয়েকে দত্তক নেয়। এটা নেহায়েতই তার চরিত্রের ভালো দিক তুলে ধরে।

সানির প্রথম চাকরী ছিলো একটি জার্মান বেকারীতে। পর্ণ ইন্ডাস্ট্রীতে আসার আগে, সানি জার্মান বেকারী ‘জিফি লুউব’ এ চাকরি করতেন পকেট খরচ চালানোর জন্য। সে সময় থেকেই তার মিডিয়া জগতের দিকে আকর্ষণ ছিলো। কাজের ফাঁকে ফাঁকে সানি মডেলিং এর চেষ্টা করতেন। সানি লিওন মিডিয়াতে আসার পূর্বে তার পেশাগত মূল পছন্দ ছিল নার্স। সানি নার্স হতে পারলে রোগী বা তার বাবা-মা প্রকৃতপক্ষে হাসি ধারণ করতে পারত। বেকারীতে জব করলেও সানি লিওন চেয়েছিলো একজন ভালো নার্স হতে। মূলত রোগির সেবা করার ইচ্ছা যা পরবর্তীতে তিনি সমাজ সেবা কাজ করে বুঝিয়েছেন।

তার প্রিয় বলিউড নায়ক আমির খান। আমির খান প্রিয় বলে তার পছন্দের একটি মুভি হলো ‘দিল’ যা সে তার ছোটবেলায় দেখেছিল। এই মুভিটিতে আমির খানের চরিত্র বা অভিনয় তার খুব ভালো লাগে যা সে মনে প্রাণে ধারণ করে। ইন্ডিয়া চলে আসাটা ছিলো সানি লিওনের সবচাইতে ভয়ের কারণ। যুক্তরাষ্ট্রের ভারতীয় কমিটির রোষানলে পরেই সানি ভারতে চলে আসতে বাধ্য হোন।

আরও পড়ুন : পথে পথে ভিক্ষা করা কিশোরী এখন নামি দামি মডেল

পরবর্তীতে ঐ কমিটিই সানিকে দাওয়াত করে নিয়ে যায় ২০১৬ সালে। সব ভালো যার শেষ ভালো তার, তাই নয় কি? অভিনয়ের মাধ্যমে সানি বোঝাতে সক্ষম হয়েছিলেন তার কতটুকু প্রাধান্য। তার সব ধরনের পোকামাকড় জাতীয় একটি অদ্ভুত ফোবিয়া আছে। সানির ভয়ের মধ্যে অন্যতম হলো পোকা মাকড়। মানুষের কত ধরনের ভয়ই তো থাকে। সানির পোকা মাকড় নিয়ে ভয়টা একটু বেশি।

কালিউগ’ মুভি দিয়েই সানির অভিষেক হবার কথা ছিলো বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কিন্তু ১০ লাখ রুপি পারিশ্রমিক চাওয়ায় ডিরেক্টর মহিত সুরি, অন্য নায়িকা সিলেক্ট করেন। ড্রিঙ্কস করেনা মিডিয়া জগতে এমন কম মানুষই আছেন। সানি তার ব্যতিক্রম নয়। তার পছন্দের ড্রিঙ্কস হলো সোভিগ্নন ব্ল্যাঙ্ক।

সানি দম্পতি একটি অনাথ শিশুকে সম্প্রতি দত্তক নেয়। যার মাধ্যমে সানি লিওনের চরিত্রের ভালো দিক উঠে আসে সবার সামনে। দত্তক নেয়া মেয়েটির নাম ‘নিশা’। ২০১৮ সালে মার্চ মাসে সানি লিওন দম্পতি ২টি টেস্ট টিউব বেবী দত্তক নেন।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here