Latest: স্ত্রীকে খুশি করতে পরিচালকদের কাছে যা চাইলেন শাহিদ কাপুর

Latest: স্ত্রীকে খুশি করতে পরিচালকদের কাছে যা চাইলেন শাহিদ কাপুর

প্রতি দশকের পরিবর্তনশীলতার সঙ্গে সিনেমা জগতেও এসেছে নানা পরিবর্তন। বাণিজ্যিক সিনেমার আইটেম গান-অ্যাকশন সিকোয়েন্সসহ অনেক কিছু থেকেই বেরিয়ে আসছেন বর্তমান সময়ের পরিচালকরা। সেই ধারায় প্রচলিত নায়কের মাঝে অন্যতম একজন শহিদ কাপুর।

প্রতিটি সিনেমায়ই তিনি হাজির হন দর্শকের জন্য নতুন কিছু নিয়ে। কামিনী থেকে হায়দার কিংবা পাঞ্জাব থেকে কবির সিং; সব সিনেমায়ই শহিদের অভিনয়ে লক্ষ্য করা যায় পার্থক্য।

এবার এই ধারার অভিনয় নিয়েই বেশ চটেছেন শহিদের স্ত্রী মিরা রাজপুত। প্রচুর নাচগান থাকা কমেডি ধারার সিনেমায় তিনি দেখতে চান তার স্বামীকে।

আরও পড়ুন : পরনে শাড়ি, খোলা চুল! দুর্দান্ত গানে বাড়ির ভিতরেই তু-মুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

সম্প্রতি শহিদ কাপুর তার এক ইনস্টাগ্রাম নোটে এই তথ্যই জানিয়েছেন। তিনি লেখেন, ‌‘আমার স্ত্রী কিন্তু আমার কাজ নিয়ে মোটেও সন্তুষ্ট নয়। সে চায় আমি যেন প্রচুর নাচগানে ভরপুর একটি কমেডি ধারার সিনেমায় অভিনয় করি। দয়া করে পরিচালকরা আমার স্ত্রীকে সন্তুষ্ট করার জন্য আমাকে কিছু তার পছন্দের ঘরানার সিনেমায় কাজ দিন।’

প্রসঙ্গত, করোনার পর আবারও শুটিংয়ে ফিরেছেন শহিদ কাপুর। দিন কয়েক আগেই ‘জার্সি’ সিনেমার শুটিং শেষ করেন তিনি। ক্রিকেটভিত্তিক তামিল জার্সি সিনেমার রিমেক এ সিনেমাটি চলতি বছরই মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে।

Source link

Follow and like us:
0
20

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here