Latest: রাখির স্নানের ভিডিও ভাইরাল – West Bengal News 24

Latest: রাখির স্নানের ভিডিও ভাইরাল – West Bengal News 24


বলিউডের ‘বিতর্কের রানি’ রাখি সাওয়ান্ত, সোশ্যাল মিডিয়ায় নানাভাবে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে থাকেন তিনি। কখনো মুখে প্যাক লাগিয়ে লাইভে আসেন, কখনো আবার চিন থেকে ব্যাগে করে করোনাভাইরাস নিয়ে আসার দাবি করেন। মূলত যেকোনো মর্মে আলোচনায় থাকতে পছন্দ করেন বলিউডের এই আইটেম গার্ল।

‘বিগ বস’ শোতেও তার ব্যতিক্রম হচ্ছে না। কিছুদিন আগেই আরেক ‘বিগ বস’ প্রতিযোগী রুবিনা দিলায়কের স্বামী অভিনব শুক্লার দৃষ্টি আকর্ষণের জন্য নিজের সারা শরীরে তার নাম লিখেছিলেন লিপস্টিক দিয়ে। তারই মাঝে প্রকাশ্যে স্নান করে সৃষ্টি করলেন নয়া বিতর্ক।

শো সম্প্রচারকারী সংস্থা কালারস টিভি তাদের সাইটে সম্প্রতি এক প্রমোশনাল ভিডিও আপলোড করে। সেখানেই রাখির স্নান করার দৃশ্য দেখা যায়। একটি জাতীয় টেলিভিশন চ্যানেল এ ধরনের দৃশ্য প্রচার নিয়ে অনেক দর্শক আপত্তি তুললেও রাখি কোনো আপত্তি জানাননি।

আরও পড়ুন : ৫ম বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন

ভিডিওতে রাখিকে স্নান করিয়ে দিচ্ছেন রাহুল বৈদ্য। মাথায় কন্ডিশনার লাগিয়ে দিচ্ছেন অভিনেতা অ্যালি গোনি। সম্প্রতি এমনই চাঞ্চল্যকর দৃশ্য ধরা পড়ল রিয়্যালিটি শো বিগ বসের ক্যামেরায়।

কিছুদিন আগেই ‘বিগ বস’-এর ১৪তম সিজনে হাউজে এন্ট্রি নিয়েছেন রাখি। তারপর থেকেই শোয়ের টিআরপি ঊর্ধ্বমুখী। সম্প্রতি শো-তে বাথরুম ব্যবহারের সুবিধা হারিয়েছেন রাখি। তার পরই সুইমিং পুল সাইডে বালতি এবং মগ নিয়ে স্নান করতে দেখা গেল তাকে।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here