Latest: রিহানাকে আক্রমণ করে নির্বোধ বললেন কঙ্গনা

Latest: রিহানাকে আক্রমণ করে নির্বোধ বললেন কঙ্গনা

আন্তর্জাতিক পর্যায়ে গুরুত্ব পাচ্ছে দিল্লির কৃষক আন্দোলন। এবার বিক্ষোভরত কৃষকদের পাশে দাঁড়ালেন জনপ্রিয় মার্কিন পপ-তারকা রিহানা। আর এতেই রুষ্ট বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রানাউত। টুইটারে রিহানাকে তীব্র কটাক্ষ করেছেন তিনি।

মঙ্গলবার রাতে কৃষক আন্দোলনের একটি খবর শেয়ার করেন রিহানা। ক্যাপশনে প্রশ্ন তোলেন, “কেন আমরা এই বিষয় নিয়ে কথা বলছি না?” সেই টুইট শেয়ার করেই কঙ্গনা লেখেন, “কেউ এই বিষয় নিয়ে কথা বলছেন না কারণ এরা কৃষক নয়, সন্ত্রাসবাদী। যারা দেশকে ভাগ করতে চাইছে। যাতে চীন সেই টুকরো টুকরো হয়ে যাওয়া দেশ দখল করে নিতে পারে। আর সেখানে চীনা উপনিবেশ তৈরি করতে পারে। ঠিক যেমন আমেরিকার ক্ষেত্রে হয়েছিল… তাই চুপ করে থাকো, আমরা তোমাদের মতো নির্বোধ নই যে নিজেদের দেশকে বেচে দেব।”

আরও পড়ুন : পূজা হেগড়ের ২০ মিনিটের দাম ১ কোটি ১৬ লাখ টাকা

টুইটারে কঙ্গনার এই মন্তব্যের পালটা জবাব দিয়েছেন অনেকে। কেউ তাঁকে ভক্ত বলে কটাক্ষ করেছেন, কেউ আবার বিদ্রুপ করে লিখেছেন, “এবার একটা জিনিস বেশ ভাল হলো যে রিহানাকে অন্তত কঙ্গনা করণ জোহরের চামচা বলতে পারবে না।” এমনই টুইটে ভরে গিয়েছে সোশ্যাল সাইটটি।

এই পরিস্থিতিতেই পরিবেশ আন্দোলনের অন্যতম জনপ্রিয় মুখ গ্রেটা থুনবার্গ টুইটারে জানিয়েছেন ভারতের আন্দোলনরত কৃষকদের পাশে রয়েছেন তিনি।
উল্লেখ্য, এর আগে কেন্দ্রের কৃষি আইনের বিরুদ্ধে কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়েছিলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোও। সেই সময় তাঁকেও একহাত নিয়েছিলেন কঙ্গনা। কানাডার আইন-শৃঙ্খলার প্রসঙ্গে তুলে কটাক্ষ করেছিলেন।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here