Latest: পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে সানি লিওন

Latest: পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে সানি লিওন

বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। ভারতের কোচিতে পরিবারের সঙ্গে ঘুরতে গিয়ে পড়েছেন পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে। অর্থ নিয়েও দু’টি অনুষ্ঠানে অংশ না নেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। আর সেই কারণেই শুক্রবার কেরালা পুলিশের ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা এই জিজ্ঞাসাবাদ করেন।

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, বেশ কয়েকদিন আগেই কোচিতে দু’টি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য সানিকে ২৯ লাখ রুপি দিয়েছিলেন আয়োজকরা। কিন্তু তিনি ওই অনুষ্ঠানে যোগ দেননি। এরপরই আয়োজকদের পক্ষ থেকে আর শিয়াস নামে পেরুম্বাভুরের এক ব্যক্তি পুলিশে অভিযোগ জানান। সেই অভিযোগের তদন্ত করতেই কোচিতে ছুটি কাটাতে যাওয়া সানি লিওনকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মকর্তারা।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার বাড়িতে’ উঠলেন জ্যাকুলিন

সানি লিওনের ঘনিষ্ঠ এক ব্যক্তি পাল্টা বিবৃতিতে জানিয়েছেন, করোনা মহামারির জন্যই তিনি ওই অনুষ্ঠানে যোগ দেননি। শুধু তাই নয়, অন্তত পাঁচবার অনুষ্ঠান স্থগিত হয়েছে। তাই এর পুরো দায়ই আয়োজকদের। এখানেই শেষ নয়। অনুষ্ঠানের জন্য কখনোই ২৯ লাখ রুপি নেননি। বরং সানি পেয়েছেন ১২ লাখ রুপি। যা তিনি ফেরত দিয়ে দেবেন। যদিও এই প্রসঙ্গে সানি লিওনের পক্ষ থেক কোনো বিবৃতি পাওয়া যায়নি।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here