Latest: করোনায় মানুষের অসচেতনতা দেখে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন মালাইকা

Latest: করোনায় মানুষের অসচেতনতা দেখে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন মালাইকা

করোনাভাইরাসের মধ্যে মানুষের অসতর্ক অবস্থায় চলাফেরা দেখে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন বলিউডের জনপ্রিয় আইটেম তারকা মালাইকা অরোরা। আর তিনি ক্ষোভ প্রকাশের জন্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন ইনস্টাগ্রামকে।

মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় মানুষের ভিড় দেখে হতবাক তিনি। মানুষের ভিড়ের সেই ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করে তিনি প্রশ্ন করেন, ‘করোনা আছে কি নাই।’

মালাইকার শেয়ার করা ছবিতে দেখা যায়, গাড়ি ও অসংখ্য মানুষের ভিড় জমেছে ব্যান্ডস্ট্যান্ডে। মহামারির সময়ে বিধিনিষেধ ভুলে এতো মানুষের জমায়েত দেখেই ক্ষোভ প্রকাশ করেন মালাইকা।

আরও পড়ুন : লালকেল্লায় হামলার ‘মূল হোতা’ পাঞ্জাবের অভিনেতা গ্রেফতার

কয়েক মাস আগে প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে করোনা আক্রান্ত হয়েছিলেন মালাইকা। দীর্ঘ দিন আইসোলেশনে থাকার পর সুস্থ হয়ে উঠেন তিনি। করোনা আক্রান্ত হওয়ার পর নিজের সন্তানদের থেকে দূরে থাকার অভিজ্ঞতা তিনি শেয়ার করেন। তিনি বলেন, ‘ভালবাসা সীমানা মানে না। সামাজিক দূরত্ব ও আইসোলেশনকে সঙ্গে নিয়েই, আমরা একে অপরের খোঁজ রেখেছি, দেখেছি এবং কথা বলেছি। আমার দুই সন্তানকে কিছুদিন জড়িয়ে ধরতে পারব না ভেবে কষ্ট হচ্ছে, ওদের মিষ্টি মুখগুলো দেখে আমি মনে জোর পাচ্ছি।’

করোনা আক্রান্ত হওয়ার পরে রিয়্যালিটি শো-এর বিচারকের আসন থেকেও কিছুদিনের জন্য সরে দাঁড়িয়েছিলেন মালাইকা। তার পরিবর্তে সাময়িকভাবে সেই দায়িত্ব পালন করেছিলেন নোরা ফাতেহি।

সুস্থ হয়ে আবার স্ব-মহিমায় শুটিংয়ে ফেরেন তিনি। এছাড়াও কখনো বিকিনি পরে, কখনো অর্জুন কাপুরের সঙ্গে ছবি দিয়ে আলোচনায় থেকেছেন মালাইকা।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here