Latest: সুরভিতে মগ্ন করণ, বিপাশা কী বলছেন?

Latest: সুরভিতে মগ্ন করণ, বিপাশা কী বলছেন?

সুরভি জ্যোতির ওপর থেকে চোখ সরছে না করণ সিং গ্রোভারের। সুরভির দিকে তাকিয়ে মগ্ন করণ। সুরভি এবং করণের সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভারের ভিডিও নিয়ে ইতিমধ্যেই জোরালো আলোচনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। কি, অবাক লাগছে শুনে?

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সবে মুক্তি পায় ‘কুবুল হ্যায়’ সিজন টু-এর টিজার। যেখানে করণ সিং গ্রোভারের সঙ্গে সুরভি জ্যোতির ঘনিষ্ঠ দৃশ্য চোখে পড়ে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে কবুল হ্যায় পার্ট টু-এর টিজার শেয়ার করেন করণ সিং গ্রোভার। পাশাপাশি ‘দিস ক্লাসিক টেল অব লাভ ইজ ব্যাক’ বলেও কবুল হ্যায় সিজন টু-এর সঙ্গে ক্যাপশন জুড়ে দেন করণ। জি ফাইভে দেখা যাবে কবুল হ্যায় সিজন টু।

আরও পড়ুন : বিকিনিতে ঝড় তুলেছেন শহিদের স্ত্রী

কবুল হ্যায় সিজন টু-এর শুটিং করতে সারবিয়ায় উড়ে যান করণ সিং গ্রোভার। শুটিং শেষ করে ভারতে ফেরার আগে করোনায় আক্রান্ত হন করণ। ফলে ওই সময় সাময়িকভাবে সারবিয়াতেই আটকে পড়েন তিনি। সারবিয়ায় থেকে করোনার চিকিৎসা করিয়ে তবেই করণ সিং গ্রোভার ভারতে ফেরেন। করণ দেশে ফেরার পর মুক্তি পায় কুবুল হ্য়ায় সিজন টু-এর টিজার। সেখানেই সুরভি জ্যোতির সঙ্গে করণের অদ্ভুত রসায়ন চোখে পড়ে।

প্রসঙ্গত ২০১২ থেকে ২০১৬ পর্যন্ত জি টিভিতে সম্প্রচারিত হয় কুবুল হ্যায়। জনপ্রিয় ওই ধারাবাহিকে সুরভি জ্যোতির সঙ্গে করণ সিং গ্রোভারের রসায়ন দর্শকদের নজর কেড়ে নেয়।

এদিকে করণ যখন কুবুল হ্যায় সিজন টু নিয়ে ব্যস্ত, সেই সময় বিপাশা বসু কী করছেন বলে অনেকেই প্রশ্ন করেন। জানা যায়, বিপাশা বর্তমানে মডেলিং এবং নিজের বিভিন্ন শো নিয়ে ব্যস্ত। জি-নিউজ।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here