Latest: সালমান খানের জন্যই হেনস্থা থেকে রক্ষা পেয়েছিলেন প্রিয়াঙ্কা

Latest: সালমান খানের জন্যই হেনস্থা থেকে রক্ষা পেয়েছিলেন প্রিয়াঙ্কা

অন্তর্বাস ছাড়া করতে হবে শ্যুটিং। একটি গানের শ্যুটিংয়ের জন্যই প্রিয়াঙ্কা চোপড়াকে এমন প্রস্তাব দেওয়া হয়। ক্যারিয়ারের শুরুতে এমন ঘটনা ঘটায়, তিনি কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। সেই সময় কার্যত রক্ষাকর্তার ভূমিকায় হাজির হন সালমান খান। কোনও ছবির গানের দৃশ্যের জন্য প্রিয়াঙ্কাকে পরিচালকের এমন নির্দেশ মানতে হবে না বলে স্পষ্ট জানিয়ে দেন সালমান খান।

সালমান খানের জন্যই সেদিন শ্যুটিং ফ্লোরে হেনস্থা হওয়ার হাত থেকে রক্ষা পেয়েছিলেন বলে জানান প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি নিজের বই ‘আনফিনিশড’ প্রকাশ করেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই বইয়ের উদ্বোধনেই অতীতের বিভিন্ন ঘটনা নিয়ে মুখ খুলতে শুরু করেছেন পিগি।

আরও পড়ুন : বিরহে কাতর শ্রাবন্তীর স্বামী!

‘আনফিনিশড’-এর প্রকাশ অনুষ্ঠানে কখনও বর্ণ বিদ্বেষের সম্মুখীন তিনি কীভাবে হন, সে বিষয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা চোপড়া। আবার কখনও ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা। যেখানে নিকের সঙ্গে তার সম্পর্ক, মায়ের সঙ্গে মার্কিন পপ তারকা জামাইয়ের সম্পর্ক- সবকিছু নিয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা। এসবের মাঝে হৃতিক রোশন কীভাবে তাকে একবার সাহায্য করেছিলেন, সে বিষয়েও অভিজ্ঞতার কথা শেয়ার করেন তিনি।

জীবনের বিভিন্ন অভিজ্ঞতার ঝুলি খুলে যখন খবর প্রকাশ করছেন প্রিয়াঙ্কা, সেই সময় কখনও উঠে আসেনি শাহরুখ খানের প্রসঙ্গ। এক সময়ের বিশেষ বন্ধু শাহরুখকে নিয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি তাকে। এদিকে, মাত্র ‘হোয়াইট টাইগার’ ছবির শ্যুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিতে রাজকুমার রাও এবং আদর্শ গৌরবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। ‘হোয়াইট টাইগার’ ছবিতে প্রিয়াঙ্কা যেভাবে দাপিয়ে অভিনয় করেন, তার জেরে তিনি অস্কারও পেতে পারেন বলে মন্তব্য করেছেন তার স্বামী নিক জোনাস।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here