Latest: Sandeep Nahar Suicide : আত্মহত্যা করেছেন সুশান্তের সহ-অভিনেতা সন্দীপ

Latest: Sandeep Nahar Suicide : আত্মহত্যা করেছেন সুশান্তের সহ-অভিনেতা সন্দীপ

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার আর নেই। মুম্বাই পুলিশের বরাত দিয়ে এনডিটিভি ডটকম জানিয়েছে, সোমবার (১৫ ফেব্রুয়ারি) মুম্বাইয়ের ওশিওয়ারায় এই অভিনেতার বাড়িতে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। এরপর তার স্ত্রী ও বন্ধুরা তাকে এস ভি আর হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তে এটিকে আত্মহত্যা বলে উল্লেখ করা হয়েছে। এই ঘটনায় একটি মামলা দায়ের এবং তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, মৃত্যুর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি সুইসাইড নোট লিখে গেছেন সন্দীপ। সেখানে তিনি উল্লেখ করেছেন ব্যক্তিগত সমস্যার কারণেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তিনি।

আরও পড়ুন : বলিউডে অভিষেক হচ্ছে আমির খানের ছেলে জুনায়েদ খানের

সুইসাইড নোটের পাশাপাশি ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে তিনি জানিয়েছেন, স্ত্রী কাঞ্চন শর্মার সঙ্গে তার সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছিল না। সুইসাইড নোটে তিনি উল্লেখ করেন, ‘এখন বাঁচার ইচ্ছা নাই। জীবনে অনেক সুখ-দুঃখ দেখেছি। প্রতিটা সমস্যার মুখোমুখি হয়েছি। কিন্তু যেই মানসিক অশান্তির মধ্যে আছি তা সহ্য ক্ষমতার বাইরে। আমি জানি আত্মহত্যা কাপুরুষের কাজ। আমারও বাঁচার ইচ্ছা ছিল। কিন্তু এইভাবে বেঁচে লাভ কি জানতে পারি, যেখানে আত্ম সম্মানবোধ নেই। আমার স্ত্রী কাঞ্চন শর্মা ও তার মা বিণু শর্মা যারা আমাকে না বুঝতে পেরেছে, না বোঝার চেষ্টা করেছে। আমার স্ত্রী একটু রাগী স্বভাবের, তার ও আমার ব্যক্তিত্ব পুরোপুরি আলাদা। প্রতিদিন নালিশ, সকাল সন্ধ্যা নালিশ। আমি আর সহ্য করতে পারছি না। এতে কাঞ্চনের কোনো দোষ নেই কারণ তার স্বভাবই এমন। তার কাছে সব স্বাভাবিক কিন্তু আমার কাছে নয়। আমি মুম্বাইয়ে অনেক বছর ধরে আছি, অনেক খারাপ সময় পার করেছি কিন্তু কখনো ভেঙে পড়িনি।’

‘এস এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় সুশান্তের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন সন্দীপ নাহার। অক্ষয় কুমার অভিনীত ‘কেসারি’ সিনেমায় বুট্টা সিং চরিত্রে পর্দায় হাজির হয়েছেন তিনি। এছাড়া অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘কেহনো কো হামসাফার হ্যায়’, জিসিরিজের ‘শুক্রানু’ ও সোনাক্ষী সিনহা অভিনীত খানদানি ‘শাফাখানা’ সিনেমায় দেখা গেছে তাকে।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here