Latest: বিজেপিতে যোগ দিচ্ছেন নুসরাতের বিশেষ বন্ধু!

Latest: বিজেপিতে যোগ দিচ্ছেন নুসরাতের বিশেষ বন্ধু!

টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের বিশেষ বন্ধু যশ দাসগুপ্ত। বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিচ্ছেন তিনি। যা নিয়ে টলিপাড়া শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। যদিও এ ব্যাপারে এখনো কিছুই বলেনি যশ।

সম্প্রতি অভিনেতা কৌশিক রায় বিজেপিতে যোগ দিয়েছেন। তারপরই যশের বিজেপিতে যোগদানের খবর নিয়ে জল্পনা শুরু হয়েছে। এদিকে, নুসরাতের সঙ্গে যশের সর্ম্পক নিয়ে টলিপাড়ায় এখনো আলোচনা চলছে। যশের বিজেপিতে যোগদানের খবরে সে আলোচনা নতুন মাত্রা পেয়েছে।

আরও পড়ুন : মুম্বাই বিস্ফোরণের দেড় বছর পর আত্মসমর্পণ করতে চেয়েছিলেন দাউদ

মমতা ব্যানার্জির দল ‍তৃণমূল কংগ্রেস থেকে সাংসদ নির্বাচিত হয়েছিলেন নুসরাত। পশ্চিমবঙ্গের বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে সাংসদ নির্বাচিত হয়েছিলেন তিনি। তৃণমূলে যোগদানের পর থেকেই দলীয় বিভিন্ন কর্মসূচীতে বেশ সক্রিয় নুসরাত। এবারে বিধানসভা নির্বাচনকে সামনে রেখেও মাঠে আছেন এ অভিনেত্রী। তাই নুসরাতের বিশেষ বন্ধু ভিন্ন দলে যোগদানের বিষয়টি মানতে পারছেন না টলিপাড়ার অনেকেই।

এদিকে ২০২১ সালের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ব্যাপক দলবদল শুরু হয়েছে। তৃণমূল ছেড়ে অনেকে এরই মধ্যে যোগ দিয়েছেন বিজেপিতে। আবার নতুন করে অনেকে তৃণমূলে যোগ দিয়েছেন। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী কৌশানী মুখার্জি। হবু শ্বাশুড়ি প্রিয়া সেনগুপ্তসহ তৃণমূলে যোগ দিয়েছেন তিনি।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here