Latest: বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় পোশাক খুলে গিয়েছিল প্রিয়াঙ্কার!

Latest: বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় পোশাক খুলে গিয়েছিল প্রিয়াঙ্কার!

২০০০ সালের বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ঘটেছিল নানান কাণ্ড। এক পর্যায়ে বিশ্বসুন্দরীর পোশাকই খুলে গিয়েছিল। তবে সবকিছু সামাল দিয়েছেন নিজের বুদ্ধিমত্তায়। জিতেছেন ‘মিস ওয়ার্ল্ড’ মুকুট।

মঞ্চে ওঠার আর মাত্র কয়েক মুহূর্ত বাকী। চলছে সাজগোজ অধ্যায়। সাজঘরে প্রায় ৯০জন স্বপ্ন নিয়ে নিখুঁত সাজে সজ্জিত হচ্ছে। তারই মধ্যে ‘হেয়ার কার্লার’ নিয়ে চুল কোঁকড়াচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। এমনই সময়ে এক নারী প্রিয়ঙ্কাকে অনিচ্ছাকৃতভাবে ধাক্কা দেন। পিয়াঙ্কার হাত ফসকে গরম ‘হেয়ার কার্লার’রে পুড়ে যায় কপাল! সঙ্গে সঙ্গে সেখানে হয়ে যায় পোড়া দাগ।

দাগ ঢাকার জন্য মেকআপ ও তাঁর চুলের সাহায্য নিয়েছিলেন প্রিয়ঙ্কা। চুলের একটি অংশ রেখে দিয়েছিলেন কপালে। তবে নিজের সঙ্গে মানিয়েও নিয়েছিলেন এই সাজ। বিষয়টি বুদ্ধিমত্তার সঙ্গে উপস্থিত করেছিলেন যেন, তিনি স্বেচ্ছায় ও রকম সেজেছিলেন।

আরও পড়ুন : যে কারণে কোনো চুমুর দৃশ্য করবেন না ইমরান হাশমি

২০০০ সালের ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা জেতার মুহূর্তের কথা মনে পড়ছে প্রিয়ঙ্কা চোপড়ার। সেই স্মৃতি অংশ হয়ে উঠল এক সংবাদসংস্থা। সাক্ষাৎকারে মঞ্চে ওঠার আগের দুর্ঘটনার কথা জানালেন প্রশ্নকর্তাকে।

এ ছাড়াও বিশ্বসুন্দরী প্রতিযোগিতার র‌্যাম্পে হাঁটার সময়ে তাঁর পোশাক খুলে যায় সামনে থেকে। পর মুহূর্তে তিনি মাথা খাটিয়ে উপায় বের করেন। দুই হাত বুকের সামনে এনে ‘নমস্কার’ ভঙ্গিতে হাঁটতে থাকেন। দর্শক ও বিচারকরা ভেবেছিলেন তিনি ওই ভঙ্গিতেই হাঁটছেন।

এত কিছুর পরেও সেরার শিরোপা পেয়েছিলেন প্রিয়ঙ্কাই। বিশ্বসুন্দরীর মুকুট তাঁরই মাথায় উঠেছিল।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here