Latest: বলিউডের সেরা আবেদনময়ী দক্ষিণী নায়িকা

Latest: বলিউডের সেরা আবেদনময়ী দক্ষিণী নায়িকা

বলিউড ভারতসহ বিশ্বের অন্যতম ফিল্ম ইন্ডাস্ট্রি। বলা হয় হলিউডের পরই বলিউডের স্থান। অথচ এই বলিউডকে অনেক সুন্দরী ও আবেদনময়ী অভিনেত্রীকে উপহার দিয়েছে। বর্তমানেই দক্ষিণের অন্তত ১০ জন নায়িকা বলিউডে নিজের প্রতিভা দেখিয়ে স্থান করে নিয়েছে। যারা তেলেগু সিনেমার পাশাপাশি অন্য ভাষার সিনেমাতে অভিনয় করেছেন। দক্ষিণের এই সেরা ১০ সুন্দরীকে নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার।দক্ষিণের আর এক জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। একর পর এক ‘হিট’ সিনেমা উপহার দিচ্ছেন দর্শকদের। ২০০৪ সালে, কিউ! হো গায়া না… চলচ্চিত্রের মাধ্যমে বলিউড চলচ্চিত্র শিল্পে এবং ২০০৭ সালে, লক্ষ্মী কালিয়ানাম চলচ্চিত্রের মাধ্যমে তেলুগু চলচ্চিত্র শিল্পে তার আত্মপ্রকাশ ঘটে।

কমল হাসান কন্যা শ্রুতি হাসান। তিনি একাধারে শিল্পী, সুরকার এবং অভিনেত্রী। ২০০৯ সালে অ্যাকশনধর্মী সিনেমা “লাক” (২০০৯) সিনেমায় প্রা’প্তবয়’স্ক অভিনেত্রী হিসেবে অভিষেকের পূর্বে শিশু শিল্পী হিসেবে, তিনি সিনেমার গান গাইতেন। ২০১২ সালে, তিনি “গব্বার সিং”, হিন্দি “দাবাং” সিনেমার তেলেগু পুনঃনির্মিত সিনেমায় অভিনয় করেন, যা তার একটি ব্যবসা সফল চলচ্চিত্র।

তামিল এবং তেলেগু আর এক সুন্দরী। প্রথম সিনেমা ‘চাঁন্দসা রোশান চেহরা’ দিয়ে ক্যারিয়ার শুরু করলেও ছবিটি ব্যাবসায়িক ভাবে সাফল্য পায়নি। তবে তার অভিনয় সবাইকে মুগ্ধ করে। ২০০৫ সালে প্রকাশিত ইন্ডিয়ান আইডল বিজয়ী অভিজিত সাওয়ান্তের ‘আপ্কা অভিজিত’ এ্যালবামের ‘লাফ্জো মে’ নামের গানেও তাঁকে দেখা যায়।

আরও পড়ুন : ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন বলিউডের যে দশ অভিনেত্রী

শ্রেয়া সরণ একই সাথে তামিল, তেলেগু এবং হিন্দি ছবিত্রে অনবদ্য। ২০১৫ তে শ্রেয়া ছিলেন দক্ষিণ অভিনেত্রীদের টপচার্টে। শ্রেয়া ২০০১ সালে তেলেগু ছবি ‘ইশতাম’ এবং ‘সান্তোশাম’ সিনেমায় অভিনয় করেন এবং দুটি সিনেমা সাফল্য অর্জন করেন। শ্রেয়া অজয় দেবগনের সঙ্গে ‘দৃশ্যম’ সিনেমাতে অভিনয় করে ব্যপক প্রশংসা অর্জন করেন।

ক্যারিয়ারের প্রথমে মডেলিং দিয়ে শুরু করেছিলেন তাপসি পান্নু। তিনি একাধারে তামিল, তেলেগু এবং হিন্দি ছবিতে অভিনয় করেন। ‘ঝুম্মান্ডিনাগুম’ সিনেমাতে প্রথম অভিনয় করেন। ২০১৩ সালে অক্ষয় কুমারের বিপরীতে ‘বেবি; সিনেমাতে অভিনয় করেন তাপসি। সিনেমাটি যেমন ব্যবসায়িক দিক দিয়ে সাফল্য অর্জন করেন এবং তার অভিনয় প্রশংসীত হয়।

শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমাতে একটি আইটেম গানে নেচেছিলেন প্রিয়ামণি। গানটি বেশ ভালো সারা জাগায়। ২০০৭ সালে ‘পারুথিভীরান’ সিনেমাতে অভিনয় করেন। এবং সিনেমাটিতে অভিনয়ের জন্য তিনি বেস্ট ডেবুটের জন্য পুরস্কৃত হোন।

হিন্দি, তামিল এবং কান্নাড়া সিনেমা দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেন। রকুল হিন্দি সিনেমা ‘ইয়ারিয়ান’ সিনেমাতে অভিনয় করেন। এবং তেলেগু মুভি ‘ভেনকাটাড়ি এক্সপ্রেস’ সিনেমাতে অভিনয় করেন। এবং সিনেমাটি ব্যবসায়িক সফলতা অর্জন করেন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here