Latest: Rhea Chakraborty : রিয়ার ক্যারিয়ারের কী হবে

Latest: Rhea Chakraborty : রিয়ার ক্যারিয়ারের কী হবে

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সবচেয়ে বড় পরিচয় হয়ে দাঁড়িয়েছে সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা। সুশান্তের ‘আত্মহত্যা’র পেছনে মূল প্ররোচনাকারী হিসেবে ভাবা হচ্ছে তাঁকে। যদিও এই বিষয়ে কিছুই প্রমাণিত নয়। সুশান্তের মৃত্যু নিয়ে নানা তদন্তের পরও, তদন্তকে নানা খাতে প্রবাহিত করেও পরিষ্কার কিছুই জানা যায়নি। ২৮ দিন রিয়াকে জেলে আটক রাখার পর ছেড়ে দেওয়া হয়। কিন্তু সুশান্ত–ভক্তদের ক্ষোভ এতটুকুও কমেনি।

সুশান্তের মৃত্যুর আগেই ‘চেহরে’ সিনেমার শুটিং আর ডাবিং সেরে ফেলেছিলেন রিয়া। জীবনের ভয়ংকরতম অভিজ্ঞতার ভেতর দিয়ে গেছেন তিনি। তাঁর ইচ্ছা ছিল, ‘চেহরে’ সিনেমার মধ্য দিয়ে স্বাভাবিক জীবনে ফিরবেন। কিন্তু সে আশায় গুড়েবালি। পোস্টারেই জায়গা হয়নি রিয়ার। এমনকি ছবির প্রচারণা থেকেও বাদ দেওয়া হয়েছে তাঁকে। এমনকি এ খবর ছড়ানো হয়েছে যে এই সিনেমা থেকে রিয়াকে সরানো হয়েছে, তাঁর জায়গায় অন্য আরেকজন অভিনয় করেছেন, যাতে রিয়ার কারণে এই ছবির কোনো ক্ষতি না হয়। কিন্তু সুশান্ত–ভক্তদের একটা বড় অংশ সুশান্তের মৃত্যুর জন্য এখনো রিয়াকেই দায়ী করে আসছেন। আর তাঁরা এই সিনেমা বর্জনের ঘোষণা দিয়েছেন। তাঁরা সাফ জানিয়ে দিয়েছেন, যে ছবিতে রিয়াকে নেওয়া হবে, সেই সিনেমাকেই বাতিল করবেন তাঁরা।

আরও পড়ুন : অবিকল ঐশ্বরিয়ার মত দেখতে কে এই তরুণী

অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি ছাড়া এই ছবিতে আরও আছেন ক্রিস্টাল ডিসুজা, আন্নু কাপুর, ধৃতিমান চট্টোপাধ্যায় ও রঘুবীর যাদব। তাঁরা সবাই আছেন পোস্টারে। কেবল নেই রিয়া। এই বলিউড তারকার কাছের এক বন্ধু ইয়াহু নিউজকে জানিয়েছেন, ‘রিয়া দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেনি যে পোস্টারে তার জায়গা হবে না। সব শক্তি এক করে সে কেবল ফিরতে চেয়েছিল। মনে হচ্ছে, রিয়ার বলিউড ক্যারিয়ার শুরুর আগেই শেষ হয়ে যাচ্ছে।’

সুশান্তের মৃত্যুর পরে বলিউড বর্জনের ডাক তুলেছেন প্রয়াত অভিনেতার ভক্তরা। তাঁদের রোষের মুখে পড়ে ‘সড়ক ২’, ‘লক্ষ্মী’র মতো ছবিগুলো ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হয়।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here