Latest: মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল, খবর শেয়ার করতেই শুভেচ্ছার ঝড়

Latest: মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল, খবর শেয়ার করতেই শুভেচ্ছার ঝড়

জনপ্রিয় বাঙালি গায়িকা শ্রেয়া ঘোষালকে (Shreya Ghoshal) কে না চেনে। বাংলা থেকে শুরু করে হিন্দি গানে নিজের গলা দিয়ে মাতিয়ে দিয়েছেন শ্রোতাদের। ছোট থেকে বড় সকলেই শ্রেয়া ঘোষালের গান শুনেছেন। হয়তো জীবনের অনেকটা পথ গায়িকার গান শুনেই কাটিয়েছেন। এবার এক দারুন খুশির খবর শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল। মা হতে চলেছেন তিনি। হ্যাঁ, মা হতে চলেছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে নিজেই জানালেন খুশির খবর।

২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে শিলাদিত্য মুখোপাধ্যায়কে (Shiladitya Mukhopadhyay) বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। একেবারে বাঙালি মোটেই সাত পাকে বাঁধা পড়েন শিলাদিত্যের সাথে। দীর্ঘ ১০ বছর ধরে প্রেম করার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। বিয়ের পর কেটে গিয়েছে বেশ কিছু বছর, আর এবার টলিউডে একাধিক খুশির খবরের মাঝেই গুড নিউজ দিলেন শ্রেয়া ঘোষাল।

আরও পড়ুন : অনলাইনে ঝড় তুলেছেন বিশ্বের বৃহত্তম গালের এই মডেল

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যমে নিজের একটি ছবি শেয়ার করেন শ্রেয়া। ছবিতে খোলা চুলে বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাকে। ছবিতে স্পষ্ট গায়িকার বেবি বাম্প। ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘বেবি শিলাদিত্য আসছে! আমি ও শিলাদিত্য আপনাদের সাথে এই খুশির খবরটি শেয়ার করতে পেরে বেশ উচ্ছসিত। আমরা আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছে। আপনারা সকলে আমাদের আশীর্বাদ করবেন ও প্রার্থণা করবেন’।

মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল, খবর শেয়ার করতেই শুভেচ্ছার ঝড় - West Bengal News 24

শ্রেয়া ঘোষালের পোস্ট করা এই ছবি চোখের পলকেই ভাইরাল হয়ে যায়। মুহূর্তের মধ্যে লক্ষাধিক অনুগামী ছবিটিতে লাইক করেছেন। মিমি চক্রবর্তী থেকে শুরু করে একাধিক সেলিব্রিটিরা শুভেচ্ছা জানিয়েছেন শ্রেয়া ঘোষালকে। আর ছবিতে রীতিমত ঝড় উঠেছে শুভেচ্ছা বার্তার।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here